শুরু হলো বৈশাখী উদ্যোক্তা হাট

শুরু হলো বৈশাখী উদ্যোক্তা হাট
প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৬, ১৬:২৪:১৯
শুরু হলো বৈশাখী উদ্যোক্তা হাট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
আত্মকর্মসংস্থানে তরুণদের অণুপ্রাণিত করার প্ল্যাটফর্ম ‘চাকরি খুঁজব না, চাকরি দেব’ গ্রুপের উদ্যোগে শুরু হয়েছে ‘আজকের ডিল বৈশাখী উদ্যোক্তা হাট’। ধানমন্ডির ২৭ নম্বরের উইম্যান ভলান্টারি অ্যাসোসিয়েশন ভবনের তিনটি কক্ষে বসেছে এই হাট।
 
শনিবার সকাল ১০টায় বেলুন উড়িয়ে হাটের উদ্বোধন করেন শিক্ষাবিদ ও জনপ্রিয় লেখক অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল। এ সময় উপস্থিত ছিলেন- উদ্যোক্তা হাটের আহ্বায়ক সাজ্জাত হোসেন, বিডি ভেঞ্চারের ব্যবস্থাপনা পরিচালক শওকত হোসেন, মালয়েশিয়া ভিত্তিক বাংলাদেশী উদ্যোগ দফতরের প্রধান নির্বাহী মাসুদ রানা, বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসান প্রমুখ।
 
উদ্বোধন শেষে অধ্যাপক জাফর ইকবাল সব স্টল ও প্যাভিলিয়ন ঘুরে দেখেন। এই সময় তিনি তরুণদের নানামুখী ও সৃজনশীল উদ্যোগের প্রশংসা করে তাদের পাশে দাঁড়ানোর জন্য বিনিযোগকারী, সরকার এবং বেসরকারি প্রতিষ্ঠানগুলোর প্রতি আহ্বান জানান।
 
মেলায় ই-কমার্স, বুটিকস, আইটি, প্রিন্টিং, প্রকাশনা, টি-শার্ট, চামড়াজাত সামগ্রী, ফটোগ্রাফি, ভ্রমণ ইত্যাদি বিষয়ে প্রায় ৫০ জন উদ্যোক্তা অংশ নিয়েছেন। দুই দিনব্যাপী আজকের ডিল উদ্যোক্তা হাটে রেনে বাংলাদেশ, ইভেন্ট বিডি, অফার বাজার, এসটি সলিউশন, ভ্রমণ ডট কম, বাংলার কবিতা প্রকাশন, প্রিয় শপ ডট কম, ভাইপার লেদার, ওয়াওজার ও কসমেটিক ফ্রিকের প্যাভিলিয়ন রয়েছে।
 
এছাড়া ইকো ড্রিমস, ফ্রেসফুডবিডি, প্রসিদ্ধ, অনলাইন বিতান, টুইস্টেড রেসিপি, বিএইকেআই সেন্টার, ক্ষুদ্র সফট, অসপরি বুটিক, বন্ধু ডট কম, পিনাকল মিডিয়া, জিরো ডিগ্রি কমিউনিকেশন, ব্র্যান্ড কিডস, বিডি সফট, বাইক বিডি, প্যাকার্স, ফিটম্যান, মার্ক ডিনডিগো, ই-স্মার্ট, নিজোল ক্রিয়েটিভ, লুকস-দি এলিগ্যান্স অফ ফ্যাশন, প্রোফিসিও, নিউ মুন ক্লদিং ডিজাইন কাউস, শাহিন’স হেল্প লাইন, তরি তরকারি ডট কম, ট্যান ও গ্যাজেট বাংলার স্টল রয়েছে।
 
বৈশাখী উদ্যোক্তা হাটের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ‘আজকের ডিল’। গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে দফতর ও বিডি ভেঞ্চার লিমিটেড। স্পন্সর হিসেবে পৃষ্ঠপোষকতা করছে ই-কুরিয়ার, হোস্ট পেয়ার ও হোস্ট মাইট সিলভার। এছাড়া পার্টনার হিসাবে রয়েছে ইন্টারনেট সেবাদানকারী ডোজ ইন্টারনেট, যমুনা টেলিভিশন ও এনটিভি অনলাইন।
 
উদ্যোক্তা হাট ১৬ ও ১৭ তারিখ প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে।
 
বিবার্তা/প্লাবন/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2017 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com