চট্টগ্রামে ভুয়া এসআই আটক

চট্টগ্রামে ভুয়া এসআই আটক
প্রকাশ : ০২ অক্টোবর ২০১৬, ২৩:১৯:২৭
চট্টগ্রামে ভুয়া এসআই আটক
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+
চট্টগ্রামের পটিয়া থানায় মো.ইমাম হোসেন আবির (২৪) নামে একজন ভুয়া উপ সহকারি পুলিশ পরিদর্শককে আটক করা হয়েছে। 
 
রবিবার দুপুর ১টার দিকে পটিয়া থানায় এসে নিজেকে বান্দরবান সদর থানার এএসআই পরিচয় দিয়েছিল আবির।  সন্দেহ হওয়ায় তাকে আটক করে রাখে পটিয়া থানা পুলিশ।  পরবর্তীতে তার ভুয়া পরিচয়ের বিষয়ে নিশ্চিত হয় পুলিশ।
 
পটিয়া থানার ওসি মো.রেফায়েত উল্লাহ চৌধুরী  বলেন, একটি মেয়েকে বিয়ে করার জন্য সন্দ্বীপ থেকে আবির পটিয়ায় দক্ষিণ ভূর্ষি ইউনিয়নের একটি গ্রামে এসেছিল বলে অভিযোগ পেয়েছি।  তবে সে এএসআই নয়, এটা আমরা নিশ্চিত।  আমরা তাকে আটক করে রেখেছি।  বিস্তারিত তথ্য সংগ্রহ করে মামলা দায়ের করব।
 
ইমাম হোসেন আবির সন্দ্বীপ উপজেলার বাউরিয়া ইউনিয়নের নয়াহাট গ্রামের ডা.মোজাম্মেল হোসেনের ছেলে।
 
ওসি জানান, পূর্ব পরিচয়ের সূত্র ধরে একটি মেয়েকে বিয়ের জন্য দক্ষিণ ভূর্ষি আসে।  তিনদিন আগে সেখানে ফুটবল খেলা নিয়ে মারামারি হয়।   মারামারিতে আবিরও অংশ নেয়।  মারামারির পর আবিরসহ কয়েকজন মামলা করার জন্য থানায় যায়।
 
থানায় গিয়ে আবির নিজেকে এএসআই পরিচয় দিলে ডিউটি অফিসারের সন্দেহ হয়।  এসময় তাকে একটি কক্ষে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।  জিজ্ঞাসাবাদে আবির মিথ্যা পরিচয় দেয়ার কথা স্বীকার করলে তাকে আটক করা হয়।
 
‘আবিরের সন্দ্বীপে একজন স্ত্রী আছেন বলে আমরা জানতে পেরেছি।  এছাড়া পুলিশে চাকরি দেয়ার কথা বলে সে সন্দ্বীপে অনেকের কাছ থেকে টাকাপয়সা নিয়েছে বলেও আমরা অভিযোগ পেয়েছি। ’ বলেন ওসি।
 
বিবার্তা/ইফতি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2018 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com