‘বের হয়ে আসুক এক ঝাঁক নেত্রীর সৈনিক’

‘বের হয়ে আসুক এক ঝাঁক নেত্রীর সৈনিক’
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৬, ১২:০৩:২৯
‘বের হয়ে আসুক এক ঝাঁক নেত্রীর সৈনিক’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+
জাতীয় রাজনীতির ময়দানে এখন ‘ইয়া নফসি ইয়া নফসি’ চলছে। কারণ সামনে সম্মেলন। আবার সমান তালে চলছে কে কত ত্যাগ করেছেন, তার আলোকচিত্র প্রদর্শন। আবার সেলফিও চলছে দাঁত বের করে। চলছে বিশ্লেষণ, চলছে সমালোচনা।
 
চলছে পেছন থেকে ল্যাং মারার প্রতিযোগিতা। চলছে নানা অপপ্রচার, চলছে তেলের সুন্দর ব্যবহার। চলছে নানা লোক দেখানো অভিমান, চলছে মেধার প্রদর্শন। আবার একই সাথে চলছে টাউটদের টাউটামি। চলছে সাংবাদিকদের কাছে লবিয়িং, নিজের পক্ষে অপরের বিপক্ষে। 
 
এতো কিছু উপেক্ষা করে সঠিক সিদ্ধান্তই নিবেন আমাদের নেত্রী; শত ভাগআস্থা আছে। সুতরাং ধীরে চলুন।
 
কে কতো আটি বেঁধেছেন গত সরকারের শেষ সময়গুলোতে দেখেছি। পেট্রোলে আক্রান্ত যখন দেশ তখনও দেখেছি; হেফাজতের সময়ও দেখেছি; ৫ জানুয়ারির ইলেকশনের সময় তো দেখেছিই আর ১/১১ কথা তো বাদই দিলাম। কারণ ঐটা বললে আবার অনেকের গায়ে লাগে! তারা বলেন আমরা নাকি ১/১১ ট্যাবলেট বিক্রি করে খাই। আর গত বিরোধী দলের সময়কার কথাতো আমরা বেমালুম ভুলেই গেছি।
 
সম্মেলন সফল হউক।
 
বের হয়ে আসুক এক ঝাঁক শুধুই নেত্রীর সৈনিক, যারা ছাত্রজীবনেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়েছিল। যারা ভাঙবে তবু মচকাবে না। যারা নিজের বুকের রক্ত দিয়ে দেশরত্নকে রক্ষা করবে। দুর্বার গতিতে ছুটে চলবে টেকনাফ থেকে তেতুলিয়া রুপসা থেকে পাথরিয়া; জয় বাংলা জয় বঙ্গবন্ধু শ্লোগান দিয়ে।
 
সিদ্দিকী নাজমুল আলমের ফেসবুক থেকে
 
বিবার্তা/জিয়া
 
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2017 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com