টানা চতুর্থ ড্রয়ে শীর্ষস্থান হারাল রিয়াল

টানা চতুর্থ ড্রয়ে শীর্ষস্থান হারাল রিয়াল
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৬, ১০:১০:১১
টানা চতুর্থ ড্রয়ে শীর্ষস্থান হারাল রিয়াল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+
ড্রয়ের বৃত্ত থেকে যেন বেরই হতে পারছে না রিয়াল মাদ্রিদ। রবিবার নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে এইবারের সঙ্গে ১-১ গোলে ড্র করে রিয়াল। 
 
এ ড্রয়ের ফলে স্প্যানিশ লা লিগায় পয়েন্ট টেবিলেও শীর্ষস্থান হারাতে হলো জিনেদিন জিদানদের। ৭ ম্যাচ অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে ১৫ পয়েন্ট নিয়ে সমতায় থাকলেও গোল ব্যবধানে এখন তারা দ্বিতীয় স্থানে। 
 
নিজেদের মাঠে মাত্র ষষ্ঠ মিনিটেই পিছিয়ে পড়ে রিয়াল মাদ্রিদ। দারুণ হেডে এইবারকে এগিয়ে নেন ফ্রান রিকো। তবে ম্যাচের ১৭তম মিনিটে রোনালদো-বেলের নৈপুণ্যে সমতায় ফেরে রিয়াল। বাঁ দিকে এক জনকে কাটিয়ে পর্তুগিজ ফরোয়ার্ডের ক্রস পেয়ে অনেকটা লাফিয়ে দুরূহ কোণ থেকে হেডে গোলরক্ষককে পরাস্ত করেন বেল। 
 
প্রথমার্ধের ৩০ ও ৩৪তম মিনিটে করিম বেনজেমা ও রোনালদো সুযোগ পেয়েও গোল করতে ব্যর্থ হন। ফলে ১-১ সমতায় প্রথমার্ধ শেষ করে দুই দল।
 
দ্বিতীয়ার্ধের প্রথম সাত মিনিটে দুটি ভালো সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি চলতি মৌসুমে এখনও স্বরুপে ফিরতে না পারা রোনালদো। ৫৬তম মিনিটে ‘ডাইভ’ দিয়ে হলুদ কার্ড দেখেন বদলি নামা আলভারো মোরাতা। চার মিনিট পর বেলের হেড পোস্টে লাগলে দলটির হতাশা আরও বাড়ে। বাকি সময়ে রোনালদো, বেল, মোরাতা আরও কয়েকটা সুযোগ তৈরি করলেও গোলের দেখা মেলেনি।
 
সব ধরণের প্রতিযোগিতা মিলিয়ে রিয়ালের এটা টানা চতুর্থ ড্র। লিগে গত দুই রাউন্ডে ভিয়ারিয়ালের সঙ্গে ঘরের মাঠে ১-১ ড্রয়ের পর লাস পালমাসের মাঠে ২-২ গোলে ড্র করে রিয়াল। আর গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে বরুসিয়া ডর্টমুন্ডের মাঠে দুবার এগিয়ে গিয়েও শেষে ২-২ গোলে ড্র করে ফেরে জিদানের দল।
 
বিবার্তা/প্লাবন
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2017 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com