কলাপাড়ায় অন্তঃসত্ত্বার বিয়ে!

কলাপাড়ায় অন্তঃসত্ত্বার বিয়ে!
প্রকাশ : ০২ অক্টোবর ২০১৬, ১৯:২৫:০৯
কলাপাড়ায় অন্তঃসত্ত্বার বিয়ে!
কলাপাড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
পটুয়াখালী জেলার কলাপাড়ায়  উপজেলার টিয়াখালীতে  অন্তঃসত্ত্বা স্ত্রীকে ফের বিয়ে করেছেন মো. রাসেল শিকদার নামে এক যুবক। রবিবার টিয়াখালী ইউপি কার্যালয়ে তাদের বিয়ে হয়।
 
পরিবারিক সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী আমতলী উপজেলার হলুদীয়া ইউনিয়নের টেপুরা গ্রামের মো. ইউসুব মুসুল্লির বড় মেয়ে ইয়াসমিন ও কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের পশ্চিম বাদুরতলী গ্রামের নুর বাহাদুর শিকদাররের ঢাকায় পড়ুয়া ছেলে রাসেলের সাথে মোবাইল ফোনে পরিচয় হয়। তারা গোপনে বিয়ে করে ঢাকায় সংসার শুরু করে। এক পর্যায় ইয়াসমিন অন্তঃসত্ত্বা হয়ে পরলে রাসেল তা অস্বীকার করে। ইয়াসমিন কোনো উপায় না পেয়ে  স্থানীয় ইউপি সদস্য মোসা. খাদিজা বেগমকে বিষয়টি জানান। তার পরামর্শে উভয় পরিবারের সম্মতিক্রমে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ বিয়ে অনুষ্ঠিত হয়। 
 
বর রাসেলের বাবা মো. নুর বাহাদুর সিকদার বলেন, ছেলের সম্মতিতে এ বিয়ে হয়েছে। আমারা এতে খুশি।
 
টিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু জানান, তারা ঢাকায় গোপনে বিয়ে করে দীর্ঘ দিন সংসার করার ফলে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে  ছেলেটি বিষয়টি অস্বীকার করলে ইউনিয়ন পরিষদে অভিযোগ করে ভুক্তভোগী। আলোচনার মাধ্যমে উভয় পরিবারের উপস্থিতি ও সম্মতিতে এ বিয়ে হয়েছে।
 
বিবার্তা/উত্তম/পলাশ/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com