মাউশিতে তিন পদে চাকরি

মাউশিতে তিন পদে চাকরি
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৬, ২২:৫০:৪৫
মাউশিতে তিন পদে চাকরি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদফতরে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তিন ধরনের পদে ৪৪ নিয়োগ দেওয়া হবে। পদগুলোর মধ্যে রয়েছে-
 
কম্পিউটার অপারেটর
 
পদটিতে নিয়োগ দেয়া হবে একজন। ন্যূনতম দ্বিতীয় শ্রেণিতে স্নাতক ডিগ্রিধারী ও তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১৮ হাজার ৬০০ টাকা।
 
হিসাবরক্ষক
 
হিসাবরক্ষক পদে নিয়োগ দেয়া হবে একজন। ব্যবসায় শিক্ষা থেকে ন্যূনতম দ্বিতীয় শ্রেণিতে স্নাতক ডিগ্রিধারী ও তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১৮ হাজার ৬০০ টাকা।
 
অফিস সহকারী
 
পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস ও তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১৭ হাজার ৩৪৫ টাকা।
 
আবেদন প্রক্রিয়া
 
জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.mopa.gov.bd থেকে আবেদনপত্র সংগ্রহ করতে পারবেন। আবেদনের ঠিকানা- প্রকল্প পরিচালক, তথ্য প্রযুক্তির সহায়তায় শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে নির্বাচিত বেসরকারি কলেজসমূহের উন্নয়ন শীর্ষক প্রকল্প, কক্ষ নং-৭০৯, শিক্ষা ভবন, ২য় ব্লক, ১৬ আব্দুল গণি রোড, ঢাকা-১০০০।
 
আবেদনের শেষ তারিখ: ২৯ অক্টোবর ২০১৬। সূত্র: ইত্তেফাক
 
বিবার্তা/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2017 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com