১৮ বসন্তে চ্যানেল আই

১৮ বসন্তে চ্যানেল আই
প্রকাশ : ০১ অক্টোবর ২০১৬, ১১:৩৩:০১
১৮ বসন্তে চ্যানেল আই
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
আজ ১ অক্টোবর, বাংলাদেশের বেসরকারি মালিকানার টেলিভিশন নেটওয়ার্ক চ্যানেল আই’এর জন্মদিন। দেখতে দেখতে ১৭ বছর পার করে ১৮ বছরে পা রাখলো দেশীয় চ্যানেলটি। জন্মদিনের প্রথম প্রহরে গুণীজনদের নিয়ে কেক কেটে শুরু হয় উদযাপন।
 
জন্মদিনের কেক কাটার উৎসবে যোগ দেন চ্যানেল আই পরিচালনা পর্ষদ সকল সদস্য, তাদের পরিবার এবং শুভানুধ্যায়ীরা। শনিবার সকাল ৬টা থেকেই দিনব্যাপী মিলনমেলা ও সাংস্কৃতিক আয়োজনে মুখর চ্যানেল আই প্রাঙ্গণ।
 
উৎসবের উন্মুক্ত মঞ্চে দিনব্যাপি পরিবেশন করা হচ্ছে গান, নৃত্য, নৃত্যনাট্য এবং আবৃত্তি। থাকবে খ্যাতিমানদের পাশাপাশি নবীনদের পরিবেশনায় গান। অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে দেখানো হবে জন্মদিনের বিভিন্ন কর্মসূচি।
 
সন্ধ্যা ৭টায় বর্ণাঢ্য আয়োজনে কেক কাটা ও আতশবাজির মধ্য দিয়ে শেষ হবে চ্যানেল আইয়ের ১৮ বছরে পদার্পণের অনুষ্ঠানমালা। এতে অংশ নিবেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজসহ পরিচালনা পর্ষদবৃন্দ।
 
জন্মদিন প্রসঙ্গে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর বলেন, ‘পৃথিবীর ছয়টি মহাদেশের বাংলা ভাষাভাষী মানুষ যুক্ত হয়েছেন চ্যানেল আইয়ের লালসবুজ রঙে। যুক্ত হয়েছেন হৃদয়ে বাংলাদেশ চেতনায়। এটাই আমাদের বড় অর্জন।’
 
এদিকে চ্যানেল আইয়ের আঠারো বছরে পদার্পণ উপলক্ষে বাণী দিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
 
বিবার্তা/জাকিয়া/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2017 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com