‘এরশাদের শাসনামলে মানুষ শান্তিতে ছিলো’

‘এরশাদের শাসনামলে মানুষ শান্তিতে ছিলো’
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৬, ২০:৩৬:৪৩
‘এরশাদের শাসনামলে মানুষ শান্তিতে ছিলো’
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+
জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন, এরশাদের শাসনামলে মানুষ শান্তিতে ছিলো। দেশে জঙ্গিবাদ ছিলো না, জনগণ নিরাপত্তাহীনতায় ছিলো না। কারণ জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করতো। 
 
তিনি বলেন, এদেশে আবার উন্নয়নের ধারা ফিরিয়ে আনতে হলে এবং জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ থেকে জাতিকে রক্ষা করতে হলে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে।
 
শুক্রবার বিকেলে সিলেট নগরীর সোলেমান হলে সিলেট বিভাগীয় জাপার সম্বন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
আগামী ১ অক্টোবর সিলেট সফরের মধ্যদিয়ে সারাদেশে সাংগঠনিক সফর শুরু করবেন জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এই সফরকে সফল করার জন্যই এই বিভাগীয় সভা অনুষ্ঠিত হয় বলে বিবার্তাকে জানান সিলেট বালাগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য ই্য়াহিয়া চৌধুরী।
 
সভায় জাপা মহাসচিব বলেন, আজকে ২৬টি বছর মানুষ এই দুটি দলের শাসন দেখেছে। এরা কথার বুলি ছাড়া রাষ্ট্র বা জাতিকে কিছুই দিতে পারে নাই। এদের কাছে দেশ বা জনগণ নয়, ক্ষমতাই সবকিছু। তাই ক্ষমতায় যাওয়ার প্রতিযোগিতায় দেশের ১৭ কোটি মানুষকে আজ তারা জিম্মি করে রেখেছে।
 
তিনি বলেন, এই জিম্মিদশা থেকে জাতিকে মুক্ত করতে হলে জাতীয় পার্টিকে রাষ্ট্রক্ষমতায় যেতে হবে। জনগণও চায় আমরা ক্ষমতায় আসি, কিন্তু সংগঠনকে আরো শক্তিশালী করতে না পারলে এই প্রত্যাশা অনেক কঠিন হয়ে যাবে। তাই দেশ ও জনগণের স্বার্থে দলকে আরো শক্তিশালী করে অবশ্যই আমাদের ক্ষমতায় যেতে হবে। 
 
সিলেট জেলা জাপার সভাপতি আব্দুল্লাহ সিদ্দিকীর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সাইদুর রহমান টেপা, বিরোধী দলের চিপ হুইপ তাজুল ইসলাম চৌধুরী, আতিকুর রহমান আতিক, ভাইস চেয়ারম্যান জিয়াউল হক মৃধা এমপি, যুগ্ম মহাসচিব ইয়াহিয়া চৌধুরী এমপি, মুনিম চৌধুরী বাবু এমপি, পীর ফজলুল করিম মেজবাহ্ এমপি, জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন, সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহাজাদা, শ্রমিক পার্টির সভাপতি একেএম আসরাফুজ্জামান খাঁন, ছাত্র সমাজের সভাপতি সৈয়দ ইফতেখার আহসান প্রমুখ।
 
বিবার্তা/বিপ্লব/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com