‘সরকার জঙ্গিবাদ দমনের নামে বিএনপি দমনে ব্যস্ত’

‘সরকার জঙ্গিবাদ দমনের নামে বিএনপি দমনে ব্যস্ত’
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৬, ১৬:৪৬:২০
‘সরকার জঙ্গিবাদ দমনের নামে বিএনপি দমনে ব্যস্ত’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
সরকার জঙ্গিবাদ দমনের নামে বিএনপি দমনে ব্যস্ত বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন, বিএনপি উগ্রবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। অতীতেও বিএনপি সরকার জঙ্গিদের গ্রেফতার করে বিচারের ব্যবস্থা করেছে। কিন্তু সরকার জঙ্গিবাদ দমনের নামে বিএনপি দমনে ব্যস্ত।
 
সোমবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।
 
নজরুল ইসলাম বলেন, সরকার জঙ্গিবাদ নির্মূলে আন্তরিক নয়। যদি আন্তরিক থাকতো তাহলে সবাইকে নিয়ে জাতীয় ঐক্য গঠন করে সন্ত্রাস প্রতিরোধ করতো। সন্ত্রাস নির্মূল সরকার বা বিএনপির একার পক্ষে সম্ভব নয়।
 
তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের দিয়ে সন্ত্রাসবিরোধী কমিটি গঠন করে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেফতার করে নির্যাতন করা হচ্ছে।
 
বিএনপির এই নেতা বলেন, নিত্য প্রয়াজনীয় জিনিসপত্রের দাম লাগামহীন। সরকার দলীয় লোকদের চাঁদাবাজির কারণে এবারের ঈদ কেটেছে নিরানন্দ। সরকার নির্বিকার। সরকার দেশ পরিচালনায় ব্যর্থ।
 
নজরুল ইসলাম বলেন, মানুষের মৌলিক অধিকার না থাকায় উগ্রবাদ ও জঙ্গিবাদ মাথাচারা দিয়ে উঠেছে। একটি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠিত হলে উগ্রবাদ ও জঙ্গিবাদ প্রতিরোধ করা সম্ভব।
 
সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্সসহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, এম আউয়াল খান, দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
 
বিবার্তা/বিপ্লব/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com