বৃহস্পতিবার দেশে ফিরছেন খালেদা

বৃহস্পতিবার দেশে ফিরছেন খালেদা
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৬, ১৮:০৬:২৮
বৃহস্পতিবার দেশে ফিরছেন খালেদা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
হজ পালন শেষে বৃহস্পতিবার বিকালে দেশে ফিরছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। সোমবার বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান বিবার্তাকে বিষয়টি নিশ্চিত করেছেন।
   
তিনি জানান, বিএনপি নেত্রীকে বহনকারী সৌদি এয়ারলাইন্সের বিমানটি ২২ তারিখ বিকাল ৫টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে ওইদিন দেশে ফিরবেন বেগম জিয়া।
 
শায়রুল কবির আরও জানান, পরিবারের সাথে হজ পালনকালে বিএনপি নেত্রী খালেদা জিয়া দেশ ও মুসলিম উম্মাহর জন্য দোয়া চেয়েছেন। হজ পালনকালে বড় ছেলে তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমান, নাতী জাইমা রহমান, ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান বিএনপি চেয়ারপারসনের সঙ্গে যোগ দেন। তিনি ও তার পরিবারের সদস্যরা মদিনায় মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর রওজা মোবারকও জিয়ারত করেছেন।    
 
সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল-সৌদের আমন্ত্রণে গত ৮ সেপ্টেম্বর হজ পালনের উদ্দেশে সৌদি আরবে যান বিএনপির চেয়ারপারসন।
 
খালেদা জিয়ার সফরসঙ্গী হিসেবে রয়েছেন চেয়ারপারসনের উপদেষ্টা ও মধ্যপ্রাচ্যবিষয়ক বিশেষ দূত এনামুল হক চৌধুরী, বিএনপির তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার, ব্যক্তিগত আলোকচিত্রী নুরুদ্দীন আহমেদ।
 
বিবার্তা/বিপ্লব/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com