আ.লীগের সম্মেলনের স্লোগান নির্ধারণ

আ.লীগের সম্মেলনের স্লোগান নির্ধারণ
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৬, ১৮:২৩:৪৩
আ.লীগের সম্মেলনের স্লোগান নির্ধারণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
আওয়ামী লীগের ২০তম সম্মেলনের স্লোগান নির্ধারণ করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।
 
সোমবার বিকেলে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে প্রচার, প্রকাশনা উপ-পরিষদের বৈঠক শেষে তিনি এ কথা জানান।  
 
ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারের সম্মেলনের স্লোগান নির্ধারণ করে দিয়েছেন। এবারের স্লোগান হচ্ছে ‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দুর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়াবার।’
 
হাছান মাহমুদ বলেন, বাংলাদেশের মানুষের হৃদয় জয় করার জন্য উন্নয়নের মহাসড়কের চাকা আরো বেগবান করা হবে। ক্ষমতার ধারাবাহিকতা রক্ষা করার জন্য নতুন নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশের মানুষের হৃদয় জয় করতে চাই এই সম্মেলনের মাধ্যমে।
 
তিনি জানান, ২০০৬ সালে বিএনপি ক্ষমতায় থাকার সময় দেশের অবস্থা কোথায় ছিল, ২০০৯ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আরোহন করার সময় দেশের অবস্থা কী ছিল এবং আওয়ামী লীগের দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর বর্তমানে দেশের অবস্থা কী এর তুলনামূলক তথ্য বিবরণী তুলে ধরার জন্য একটি বুকলেট সবার হাতে তুলে দেয়া হবে।
 
বৈঠকে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ডাবলু, উপ প্রচার সম্পাদক অসিম কুমার উকিল প্রমুখ।
 
বিবার্তা/ওরিন/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com