মহানবীর রওজা জিয়ারত করলেন খালেদা

মহানবীর রওজা জিয়ারত করলেন খালেদা
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৬, ১৮:৪৯:২৫
মহানবীর রওজা জিয়ারত করলেন খালেদা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সৌদি আরবের মদিনায় মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর রওজা জিয়ারত করেছেন। দলীয় সূত্রে জানা গেছে, বিএনপি চেয়ারপারসন তার ছেলে তারেক রহমান এবং পরিবারের অন্য সদস্যদের নিয়ে রোববার রাতে মদিনায় পৌঁছান। তারা সেখানে দেশ ও দেশবাসীর কল্যাণে দোয়া করেন।
 
পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবের বাদশা সউদ বিন আবদুল আজিজের আমন্ত্রণে রাজকীয় অতিথি হিসেবে সেখানে অবস্থান করছেন বিএনপি নেত্রী ও তার পরিবার। গত ৮ সেপ্টেম্বর ঢাকা থেকে খালেদা জিয়া ও লন্ডন থেকে তারেক রহমানসহ পরিবারের সদস্যরা জেদ্দায় যান।
 
এর আগে শনিবার কাবা শরীফে বিদায়ী তাওয়াফ করেন বিএনপি চেয়ারপারসন। পরে জেদ্দা থেকে সাউদিয়া এয়ারলাইন্সের বিমানে মদিনায় পৌঁছান।
 
খালেদা জিয়ার এটি তৃতীয় হজ হলেও তারেক রহমান, তার স্ত্রী জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান এবং প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথির এটি প্রথম হজ।
 
বিএনপি চেয়ারপারসনের সাথে তার উপদেষ্টা পরিষদের সদস্য এনামুল হক চৌধুরী, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, একান্ত সচিব আবদুস সাত্তার, আলোকচিত্রী নুরুউদ্দিন আহমেদ ও গৃহকর্মী ফাতেমা বেগমও হজ পালন করেন।
 
বিবার্তা/বিপ্লব/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com