জয়ের অ্যাওয়ার্ড প্রাপ্তিতে ঢাকা মহানগর দক্ষিণ আ. লীগের অভিনন্দন

জয়ের অ্যাওয়ার্ড প্রাপ্তিতে ঢাকা মহানগর দক্ষিণ আ. লীগের অভিনন্দন
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৬, ২০:১২:৫৯
জয়ের অ্যাওয়ার্ড প্রাপ্তিতে ঢাকা মহানগর দক্ষিণ আ. লীগের অভিনন্দন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+
প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড প্রাপ্তিতে অভিনন্দন জানিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। 
 
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজি আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ এক যুক্ত বিবৃতিতে বলেন, সজিব ওয়াজেদ জয়ের এ পুরস্কার তাঁর কর্মেরই ফল। সাত বছর আগের বাংলাদেশ আর বর্তমানের মধ্যে এক অবিশ্বাস্য পরিবর্তন। ক্ষুধা, দারিদ্র্য ও অর্থনৈতিক মন্দার বাংলাদেশকে চ্যালেঞ্জ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থেকে উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সজিব ওয়াজেদ জয়ের বিশেষ ভূমিকা রয়েছে। আজ বাংলাদেশ বিশ্বের বুকেও এক অপার বিস্ময়।
 
ওয়ার্ল্ড অর্গানাইজেশন অব গভার্নেন্স অ্যান্ড কম্পিটিটিভনেস, প্লান ট্রিফিনিও, গ্লোবাল ফ্যাশন ফর ডেভেলপমেন্ট এবং যুক্তরাষ্ট্রের কানেকটিকাট প্রদেশের নিউ হেভেন বিশ্ব বিদ্যালয়ের স্কুল অব বিজনেস সম্মিলিতভাবে এ অ্যাওয়ার্ড দিয়েছে। 
 
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের হোটেল মিলেনিয়ামে আয়োজিত অনুষ্ঠানে হলিউড অভিনেতা রবার্ট ডেভি সজিব ওয়াজেদ জয়ের হাতে সম্মাননা তুলে দেন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত সাত বছরে অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবেলা করে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রায় সজিব ওয়াজেদ জয়ের ভূমিকা নিয়ে আলোচনা করেন। 
 
এসময় প্রধানমন্ত্রী বলেন, সজিব ওয়াজেদ জয়ের এ পুরস্কার ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে আরো গতি আনবে। 
 
উল্লেখ্য “ডিজিটাল বাংলাদেশ” প্রকল্প গ্রহণের মাধ্যমে বাংলাদেশের নাগরিকদের সহায়তা করা, প্রতিযোগিতামূলক বাজারে টেকসই উন্নয়ণের জন্য আইসিটি খাতের নেতৃত্বদান ও দৃঢ়তার সঙ্গে তথ্য-প্রযুক্তি খাত নিয়ে কাজ করার জন্য সজিব ওয়াজেদ জয়কে এ পুরস্কারে ভূষিত করা হয়।   
 
বিবার্তা/বিজ্ঞপ্তি/কাফী
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com