‘দুটি দলের ব্যর্থতায় জাতিকে খেসারত দিতে হচ্ছে’

‘দুটি দলের ব্যর্থতায় জাতিকে খেসারত দিতে হচ্ছে’
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৬, ১৭:৫১:১৫
‘দুটি দলের ব্যর্থতায় জাতিকে খেসারত দিতে হচ্ছে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতি বলেছেন, নব্বইয়ের পর হতে পালা বদল করে বড় দুটি দল দেশকে শোষণ করে আসছে। গণতন্ত্রের কথা বলে ক্ষমতায় এসে এরা নিজেদের আখের গোছাতে ব্যস্ত থাকে। শুধু এই দুটি দলের ব্যর্থতার কারণে গোটা জাতিকে খেসারত দিতে হচ্ছে।
 
শনিবার বিকালে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ঢাকা মহানগর (উত্তর) জাপার প্রথম বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
চিশতী বলেন, দেশ আজ দুভাগে বিভক্ত। এক অংশে শোষক আরেক অংশে শোষিত। বিএনপি-আওয়ামী লীগ শোষকের ভূমিকায় অবতীর্ণ হয়েছে। আর জনগণ হচ্ছে শোষিত। এই শোষিত জনগোষ্ঠীকে আলোর দিশারী দেখাতে হলে জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় আনতে হবে। কেননা জাতীয় পার্টির শাসনামলে কোনো ক্ষেত্রেই দলীয়করণ, স্বজনপ্রীতি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ছিলো না।
 
তিনি আরো বলেন, দেশের রাজনীতিতে বৈষম্য বিরজমান। জনগণের কল্যাণে নয়, বর্তমানে ক্ষমতার লড়াই চলছে। কাকে মেরে কে ক্ষমতায় যাবে তার প্রতিযোগিতা চলছে। জাতীয় পার্টি এই ঘৃণ্য রাজনীতিতে বিশ্বাস করে না। তাই আমরা কখনও জ্বালাও-পোড়াও, বোমাবাজি বা সহিংসতার রাজনীতি করি না। জনগণই আমাদের ভরসা। আগামীতে জনগণের ভালোবাসাই জাতীয় পার্টি সরকার গঠন করবে ইনশাল্লাহ।
 
বর্ধিত সভায় আরো বক্তব্য দেন, জাপা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক বাহাউদ্দিন বাবুল, কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুগ্ম-মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, নগর উত্তর নেতা সুলতান আহমেদ সেলিম, মোহাম্মদ আলী শেখ,  জাকির হোসেন জিকু, কাজী আবুল খায়ের, নজরুল ইসলাম, এসএম হাসেম, ইসমাইল হোসেন, আব্দুস সাত্তারম আব্দুল বারেক প্রমুখ।
 
বিবার্তা/বিপ্লব/কাফী
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2018 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com