‘শেখ হাসিনা কোটি নারীর আশা-আকাঙ্ক্ষার প্রতীক’

‘শেখ হাসিনা কোটি নারীর আশা-আকাঙ্ক্ষার প্রতীক’
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৬, ১৮:৪৩:৫৮
‘শেখ হাসিনা কোটি নারীর আশা-আকাঙ্ক্ষার প্রতীক’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, শেখ হাসিনা শুধু বাঙালি নারী জাগরণের কাণ্ডানি নন, তিনি বিশ্বের শতকোটি নারীর আশা-আকাঙ্ক্ষার মূর্ত প্রতীক।
 
শনিবার বিকেলে রাজধানীর ফর্মগেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা সফল করার জন্য ঢাকা মহানগর যুবলীগ উত্তর আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
ওমর ফারুক বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আজ কেবল বাংলাদেশের নেতা নন, তিনি বিশ্বের নেতা। তিনি শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী নন, তিনি বিশ্ব শান্তির স্বপ্নদ্রষ্টা।
 
তিনি বলেন, শেখ হাসিনা বিশ্বের একমাত্র সরকারপ্রধান যিনি জাতিসংঘ থেকেই ১০টি পুরস্কার অর্জন করেছেন। আজ বিশ্ব সভায় বাংলাদেশ পরিচিত হচ্ছে শেখ হাসিনার নামে।
 
সভা থেকে যুবলীগ চেয়ারম্যান যুবলীগের সব ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড, প্লাকার্ডে বঙ্গবন্ধু, যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি, শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের ছবি ছাড়া অন্য কোনো ব্যক্তির ছবি না দিতে নেতাকর্মীদের অনুরোধ জানান।
 
আয়োজক সংগঠনের সভাপতি মাইনুল ইসলাম খান নিখিলের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন।
 
ঢাকা মহানগর যুবলীগ উত্তর আয়োজিত সভাটি পরিচালনা করেন সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক তাসভীরুল হক অনু।
 
বিবার্তা/ওরিন/কাফী
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2018 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com