নদী দখলকারীরা এ যুগের রাজাকার: নৌ-মন্ত্রী

নদী দখলকারীরা এ যুগের রাজাকার: নৌ-মন্ত্রী
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৬, ১৪:৫৭:৫৬
নদী দখলকারীরা এ যুগের রাজাকার: নৌ-মন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, নদী দখলকারীরা এই যুগের রাজাকার। যেমন করে অসুস্থ রাজনীতির বিরুদ্ধে আমরা ব্যবস্থা নিয়েছিলাম, তেমনিভাবে নদী দখলকারীদের বিরুদ্ধে আমরা কঠোর ব্যবস্থা নেব। আশা করি এক্ষেত্রেও আমাদের জয় অনিবার্য।
 
রবিবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বিশ্ব নদী দিবস ২০১৬ উপলক্ষ্যে জাতীয় নদী রক্ষা কমিশন ও বাংলাদেশ নদী পরিব্রাজক দলের যৌথ আয়োজনে রচনা প্রতিযোগিতা ও আলোচনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, নদী দখলকারীরা যত প্রভাবশালীই হোক না কেন তারা আর নদী দখল করতে পারবে না। এত সতর্কতা সত্ত্বেও যারা নদী দখল করছে তারা এই যুগের রাজাকার। তাই প্রধানমন্ত্রীর পরামর্শে নদী রক্ষা করতে টাস্কফোর্স গঠন করা হয়েছে।
 
এসময় বিএনপি-জামায়াত জোটের সমালোচনা করে মন্ত্রী বলেন, নদী দূষণমুক্ত করতে সরকার যেমন বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে, তেমনিভাবে রাজনীতি দূষণমুক্ত করতে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।
 
বাংলাদেশ নদী পরিব্রাজক দলের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাফর আহমেদ খান, জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান আতাহারুল ইসলাম, নদী পরিব্রাজক দলের উপদেষ্টা মঞ্জুরুল কিবরিয়া প্রমুখ।
 
বিবার্তা/ওরিন/নিশি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2018 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com