মীর কাশেমের বিরুদ্ধে কথা বলে ‘নাকানি-চুবানি’ খেতে হয়েছে

মীর কাশেমের বিরুদ্ধে কথা বলে ‘নাকানি-চুবানি’ খেতে হয়েছে
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৬, ১৪:২৫:৫২
মীর কাশেমের বিরুদ্ধে কথা বলে ‘নাকানি-চুবানি’ খেতে হয়েছে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মুক্তিযুদ্ধ মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, যুদ্ধাপরাধী মীর কাশেম আলীর বিরুদ্ধে কথা বলতে গিয়ে আদালতের মাধ্যমে ‘নাকানি-চুবানি’ খেতে হয়েছে।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ঐক্যজোটের আয়োজনে ‘গণতন্ত্র ও উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

মোজাম্মেল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে ১৯ বার চেষ্টা করা হয়েছে। প্রধানমন্ত্রী পুত্র সজিব ওয়াজেদ জয়কে হত্যা করার জন্য আমেরিকাতে ষড়যন্ত্র হয়েছে। এই হত্যা ষড়যন্ত্রের জন্য ওই দেশের আদালতে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থাও নেয়া হয়েছে। অথচ আমাদের দেশের আদালত সেসব ব্যক্তিদের জামিন দিয়ে দিচ্ছে। এ কেমন বিচিত্র দেশ।

তিনি বলেন, যুদ্ধাপরাধী মীর কাশেম আলীর বিরুদ্ধে কথা বলতে গিয়ে আমাকেও নাকানি-চুবানি কম খেতে হয়নি।

তিনি আরো বলেন, বিভিন্ন ষড়যন্ত্রের বাধা অতিক্রম করে দেশের ১৬ কোটি মানুষের দোয়ায় শেখ হাসিনা সকল ষড়যন্ত্রকে ব্যর্থ করে দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশে আইনের শাসন প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছেন।

সংগঠনের উপদেষ্টা ড. মাহবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম আওয়াল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবু পংকজ দেব নাথ, ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ, সাংসদ ফরহাদ হোসেন দুদুল, ডিইউজের সভাপতি সাবান মাহমুদ প্রমুখ।

বিবার্তা/ওরিন/নিশি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2018 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com