হবিগঞ্জে আ’লীগের ৩০ বিদ্রোহী প্রার্থী বহিস্কার

হবিগঞ্জে আ’লীগের ৩০ বিদ্রোহী প্রার্থী বহিস্কার
প্রকাশ : ১৫ মে ২০১৬, ০০:২৮:০০
হবিগঞ্জে আ’লীগের ৩০ বিদ্রোহী প্রার্থী বহিস্কার
হবিগঞ্জ প্রতিনিধি :
প্রিন্ট অ-অ+
আগামী ২৮ মে অনুষ্ঠিত ইউপি নিবার্চনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় হবিগঞ্জ জেলার নবীগঞ্জ, মাধবপুর ও লাখাই উপজেলার ৩০জন নেতাকর্মীকে দল থেকে বহিস্কার করেছে জেলা আওয়ামী লীগ।
 
শনিবার রাত ১০টায় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. আলমগীর খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
বহিস্কৃত প্রার্থীরা হলেন-মাধবপুর উপজেলার ৩নং বহরা ইউনিয়নের আরিফুর রহমান, ৪নং আদাঐর ইউনিয়নের জহিরুল ইসলাম, ৫নং আন্দিউড়া ইউনিয়নের মিজানুর রহমান, ৬নং শাহজাহানপুর ইউনিয়নের বাবুল হোসেন খান, তৌফিকুর রহমান চৌধুরী ও মিজানুর রহমান, ১০নং ছাতিয়াইন ইউনিয়নের আব্দুস শহীদ এবং ১১নং বাঘাসুরা ইউনিয়নের শাহাব উদ্দিন।
 
নবীগঞ্জ উপজেলার ৩নং ইনাতগঞ্জ ইউনিয়নের সায়েদ উদ্দিন (জায়েদুল), ৬নং কুর্শি ইউনিয়নের আব্দুল মুকিত ও আব্দুল বাছিত চৌধুরী, ৮নং নবীগঞ্জ সদর ইউনিয়নের মিরাজ আলী, ১১নং গজনাইপুর ইউনিয়নের আবুল খয়ের গোলাপ ও শফিকুল ইসলাম সেলিম, ১২নং কালিয়ারভাঙ্গা ইউনিয়নের মোঃ নজরুল ইসলাম।
 
লাখাই উপজেলার ২নং মুড়াকরি ইউনিয়নের আবুল কাশেম মোল্লা ফয়সল, সালাউদ্দিন সুমন ও মোঃ সোবহান মিয়া, ৩নং মুড়িয়াউক ইউনিয়নের মাসুক মিয়া তালুকদার, ৪নং বামৈ ইউনিয়নের সর্দার ওমর ফারুক, ফারুক আহমেদ, হারুনুর রশিদ নাঈম, কাউছার আহমেদ, জীবন মিয়া ও এনামূল হক মামুন, ৫নং করাব ইউনিয়নের জুয়েল রানা ও মোঃ ছফিল মিয়া, ৬নং বুল্লা ইউনিয়নের এডভোকেট মোশারফ হোসেন শিপন, মোঃ গিয়াস উদ্দিন ও অমূল্য রায়।
 
 
বিবার্তা/ফয়সল/এম হায়দার 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com