চাঁপাইনবাবগঞ্জে জুডো-কারাতে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে জুডো-কারাতে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
প্রকাশ : ১৫ মে ২০১৬, ১৫:৫৭:৪৯
চাঁপাইনবাবগঞ্জে জুডো-কারাতে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়ামে জুডো-কারাতে প্রতিযোগিতা ২০১৫-১৬ এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতার আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।
 
প্রতিযোগিতায় জুডো ও কারাতে উভয় বিভাগে জেলা জুডো-কারাত একাডেমী দলগত চ্যাম্পিয়ন হয়। এছাড়া জুডোতে নিজামপুর জুডো-কারাত একাডেমী ও কারাতে প্রতিযোগিতায় রহনপুর জুডো-কারাতে একাডেমী রানার আপ হয়।
 
প্রতিযোগিতায় জেলার ১০টি দলের ১৯০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। খেলা পরিচালনা করেন জাতীয় ক্রীড়া পরিষদের জুডো-কারাতে কোচ আব্দুল মোতালেব ও জেলা কোচ বাবলু জামান। 
 
বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সদর মডেল থানার ওসি মাজহারুল ইসলাম। এ সময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান, যুগ্ম-সম্পাদক আজমাল হোসেন ও মোস্তাফিজুর রহমান মুকুল, নির্বাহী সদস্য ও জুডো-কারাত কমিটির সম্পাদক মাহবুব বেগম, জেলার কৃতি কারাতে মরিয়ম খাতুন বিপাশা। 
 
মশিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জুডো-কারাতে কমিটির সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না।  
 
বিবার্তা/জাকির/প্লাবন
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com