মাধবপুরে আ.লীগ প্রার্থীর অফিস ভাংচুর, আহত ১০

মাধবপুরে আ.লীগ প্রার্থীর অফিস ভাংচুর, আহত ১০
প্রকাশ : ২২ মে ২০১৬, ১০:৪৮:৪০
মাধবপুরে আ.লীগ প্রার্থীর অফিস ভাংচুর, আহত ১০
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
হবিগঞ্জের মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বশির মিয়ার অফিসে হামলা ও ভাংচুর করেছে দলটির বিদ্রোহী প্রার্থীর লোকজন। হামলায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ বেশ কয়েজন আহত হয়। শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। 
 
স্থানীয় সূত্র জানায়, মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী বশির মিয়ার লোকজন বাণেশ্বর বাজরে তাদের অফিসে বসে টিভি দেখার সময় আওয়ামী লীগের বিদ্রোহী প্রাথী মিজানুর রহমানের লোকজন আকস্মিকভাবে বশির মিয়ার অফিসে হামলা ও ভাংচুর করে। 
 
এ সময় অফিসে থাকা আওয়ামী লীগ নেতাকর্মী ও বশির মিয়ার সমর্থকরা বাধা দিলে তাদের উপরও হামলা করা হয়। এতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিমুর রহমান রহমান সহ প্রায় ১০ জন আহত হয়।
 
গুরুতর আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে মাধবপুর থানার পরিদর্শক(তদন্ত) কেএম আজমিরুজ্জামান একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 
 
এ ব্যাপারে আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী বশির মিয়া বলেন, স্থানীয় সংসদ সদস্য মাহবুব আলীর লোক মিজানুর রহমান আওয়ামী লীগের টিকিট না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করছেন। আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় তিনি ও সংসদ সদস্য মাহবুব আলীর বড় ভাই জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে আলীর নেতৃত্বে একদল সন্ত্রাসীরা হামলা চালায় ।
 
আওয়ামী লীগের বিদ্রোহী প্রাথী মিজানুর রহমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। থানার পরিদর্শক (তদন্ত) কেএম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। 
 
উল্লেখ্য আগামী ২৮ মে মাধবপুর উপজেলার ১১টি ইউনিয়নে নিবার্চন অনুষ্ঠিত হবে।
 
বিবার্তা/ফয়সল /জিয়া
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com