শাবিপ্রবির আরও এক ছাত্র জঙ্গি সন্দেহে আটক

শাবিপ্রবির আরও এক ছাত্র জঙ্গি সন্দেহে আটক
প্রকাশ : ১৮ আগস্ট ২০১৬, ১৯:১৩:৪৬
শাবিপ্রবির আরও এক ছাত্র জঙ্গি সন্দেহে আটক
শাবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
উগ্রবাদী তৎপরতায় জড়িত থাকার অভিযোগে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাদমান আবেদিনকে আটক করেছে পুলিশ। তিনি ওই বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। বৃহস্পতিবার সকালে বিভাগের সামনে থেকে সাদমানকে আটক করে পুলিশের সন্ত্রাসবিরোধী বিশেষ শাখা কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সদস্যরা।
 
বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর রাশেদ তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে জঙ্গি সন্দেহে এই বিশ্ববিদ্যালয় থেকে সম্প্রতি চার ছাত্রকে আটক করা হলো।
 
জালালাবাদ থানার ওসি আখতার হোসেন জানান, এর আগে আটক হওয়া জঙ্গিদের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে এই শিক্ষার্থীকে আটক করা হয়েছে।’
 
এর আগে গত ১৮ জুলাই ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আব্দুল আজিজ এবং ২ আগস্ট একই বিভাগের ইফ্ফাত আহমেদ নাহিদকে আটক করে গোয়েন্দা পুলিশ। সবশেষে গত ৩ আগস্ট ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ জুয়েল আহমদ নামেকে আটক করে আইন-শৃঙ্খলা বাহিনী। তাদের বিরুদ্ধে নিষিদ্ধঘোষিত দুটি জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে বলে জানিয়েছেন কর্মকর্তারা।
 
তবে সাদমানের বিরুদ্ধে জঙ্গি তৎপরতায় জড়িত থাকার সুনির্দিষ্ট কী অভিযোগ আছে-তাৎক্ষণিকভাবে তা জানাননি পুলিশ কর্মকর্তারা। তারা বলেন, পরে এ বিষয়ে আদালতে বিস্তারিত জানানো হবে বলে জানান কর্মকর্তারা।
 
বিবার্তা/নাজিম/লিয়ন
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com