বিএনপির কমিটি নিয়ে অসন্তোষ, অফিসে তালা

বিএনপির কমিটি নিয়ে অসন্তোষ, অফিসে তালা
প্রকাশ : ৩০ আগস্ট ২০১৬, ১৬:২০:২৮
বিএনপির কমিটি নিয়ে অসন্তোষ, অফিসে তালা
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
দিনাজপুর জেলা বিএনপির ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন নিয়ে জেলা বিএনপিতে অসন্তোষ দেখা  দিয়েছে। কমিটিতে পদ বঞ্চিত নেতাকর্মীরা মঙ্গলবার সকাল থেকে জেলা বিএনপির কার্যালয়ে অবস্থান নিয়ে বিক্ষোভ করেছে। তালা  ঝুলিয়ে দিয়েছে জেলা বিএনপির অফিস ঘরে। আহ্বায়ক কমিটি বাতিল না হওয়া পর্যন্ত তারা আন্দোলন চালিয়ে যাবেন বলে সাংবাদিকদের জানিয়েছেন।
 
এ বিষয়ে জেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান মিন্টু অসন্তোষ প্রকাশ করে বলেছেন, এটা একটি অসংবিধানিক হাস্যকর  আহ্বায়ক কমিটি। জেলা শহরে না থেকে কতিপয় নেতা মনগড়া একটি ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি করে বিএনপির ত্যাগী নেতাকর্মীদের উস্কে দিয়েছে।
 
এ কমিটিতে পদ বঞ্চিত নেতা বখতিয়ার  আহমেদ কচি জানায়, রাজপথে আমরা আন্দোলন করে মামলা-হামলা আর নির্যাতনের শিকার হলাম। কিন্তু আহ্বায়ক কমিটিতে অনেক  সুবিধাবাদীদের নাম আসলো। যা কেউ মেনে নিতে পারছে না।
 
উল্লেখ্য, এজেটএম রেজওয়ানুল হককে আহ্বায়ক করে দিনাজপুর জেলা বিএনপির ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি কেন্দ্র থেকে অনুমোদন দেয়া হয়েছে গত রবিবার রাতে। কমিটিতে ৭ জন যুগ্ম আহ্বায়ক ও ৪৩ জনকে সদস্য করা হয়েছে।
 
কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন- আলহাজ্ব মো. লুৎফর রহমান মিন্টু, আলহাজ্ব আখতারুজ্জামান মিয়া, আলহাজ্ব রেজিনা ইসলাম, অ্যাড. মো. মোফাজ্জল হোসেন দুলাল, মো. খালেকুজ্জামান বাবু, আলহাজ্ব মাহবুব আহম্মেদ, হাসানুজ্জামান উজ্জল, অ্যাড. মো. আনিসুর রহমান চৌধুরী ও মো. মোকাররম হোসেন।
 
এছাড়া আহ্বায়ক কমিটির ৪৩ জন সদস্য হলেন- লে. জে. (অব.) মাহবুবুর রহমান, সৈয়দ জাহাঙ্গীর আলম (মেয়র), অ্যাড. মো. আব্দুল হালিম, মো. মকসেদ আলী মঙ্গলিয়া (মুক্তিযোদ্ধা), অধ্যক্ষ  মো. খুরশিদ আলম মতি, আকতারুজ্জামান জুয়েল, মো. জামিল আহমেদ ভোলা, আলহাজ্ব  মো. আবু বকর সিদ্দিক (কৃষক দল), মো. সোলায়মান মোল্লা, মো. তৈমুল ইসলাম, মো. রফিকুল ইসলাম পাভেল, মো. মাহবুবুল হক হেলাল, মো. জাহাঙ্গীর আলম (যুবদল), মো. মোস্তফা কামাল মিলন, (ছাত্রদল), মো. আব্দুল মোন্নাফ মুকুল, মো. সামসুজ্জামান চৌধুরী খোকা, মো. সাইফুর রাজ চৌধুরী, মাওলানা মো. ফজলুল করিম (ওলামা দল), মিসেস মনওয়ারা চৌধুরী মিনা, অ্যাড. মোল্লা মো. সাফায়েত হোসেন, মো. শহিদুজ্জামান শাহ (খানসামা), মো. মনজুরুল আলম, মো. রেজাউল ইসলঅম (তাঁতী দল), মো. তোসাদ্দেক হোসেন তোসা, একেএম মাসুদুল ইসলাম মাসুদ, মো. সিরাজ আলী সরকার, মো. আনোয়ার হোসেন (জিয়া পরিষদ), মিসেস নাজমা মসির, মো. আকতারুজ্জামান আকতার (জাসাস), মো. রফিকুল ইসলাম (বিরল), মো. ফেরদৌস রহমান, মো. শামিম চৌধুরী (ঘোড়াঘাট), অ্যাড. মোস্তাফিজুর রহমান মোস্তাক, অ্যাড. আ ন ম হাবিবুল্লাহ, আলহাজ্ব সাদেক রিয়াজ চৌধুরী (পিনাক), মো. শরিফ হাসানুল ইসলাম বিপ্লব, মো. গোলাম মোস্তাফা বাদশা, (কাহারোল), মো. মনজুর মোর্শেদ সুমন, মো. আমিনুল ইসলাম মুন্না, মো. মাসুদ রানা ও মিসেস শাহিন সুলতানা বিউটি।
 
বিবার্তা/শাহী/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com