নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৬, ১৫:০৩:২৭
নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় উত্তরা ইপিজেডের দুই শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আরো এক শ্রমিক আহত হয়েছেন বলে জানা গেছে। মঙ্গলবার সকাল ৮টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের দারোয়ানী ট্রেক্সটাইল মিলগেটের সামনে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।
 
নিহতরা হলেন জেলা শহরের লোকাল বাসস্ট্যান্ড কলোনী মহল্লার কামাল আনসারীর ছেলে আফজাল হোসেন (৩০), দিনাজপুরের খানসামা উপজেলার ভেড়ভেড়ি গোয়ালপাড়া গ্রামের জয়হরি কান্ত রায়ের ছেলে ধরনী কান্ত রায়(২২)।
 
আহত বিশ্বনাথ (৩০) জেলা সদরের টুপামারী গ্রামের বাহাদুর চন্দ্র রায়ের ছেলে। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে উত্তরা ইপিজেডের ওই তিন শ্রমিক পৃথক বাইসাইকেল চালিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় ঢাকা হতে ছেড়ে আসা নৈশ্য কোচ শাকিল দ্রুতি একটি আটোকে সাইড দিতে গিয়ে ওই তিনজনকে চাপা দেয়। এতে তিনজনই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে সদর আধুনিক হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থা আশংকাজনক হওয়ায় তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আফজাল হোসেনের মৃত্যু হয়। 
 
আর রংপুরে পৌঁছানোর পর মারা যায় ধরনী কান্ত রায়। আহত বিশ্বনাথকে ভর্তি করা হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। নীলফামারী সদর থানার ওসি বাবুল আকতার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এলাকাবাসী ধাওয়া করে কোচটি আটক করলেও চালক পালিয়ে গেছে।
 
বিবার্তা/সুমন/যুথি  
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com