ছিনতাই: ৪ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ছিনতাই: ৪ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৬, ১৮:২১:৩৪
ছিনতাই: ৪ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
অস্ত্রের মুখে গরু ব্যবসায়ীর ২ লাখ ৩১ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় খাগড়াছড়িতে ৪ ছাত্রলীগ নেতাকর্মীকে আসামি করে মামলা করা হয়েছে।
 
আসামিরা হচ্ছেন, মাটিরাঙা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তসলিম উদ্দিন রুবেল (২৫), ছাত্রলীগ কর্মী আলমগীর হোসেন (২২), জয়নাল আবেদীন (২০) ও গুইমারার অশোক সেন (২৫)। এদের মধ্যে আটক তসলিম উদ্দিন রুবেল ও অশোক সেনকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। অপর দুইজনকে আটকের চেষ্টা চলছে।
 
রামগড় সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী হুমায়ুন রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছিনতাই হওয়া টাকার মধ্যে ৭৫ হাজার টাকা উদ্বার হরা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে আটক রামগড় উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক নাঈম, পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন ও ছাত্রলীগ কর্মী শরিফ পাটোয়ারীকে ঘটনার সাথে সংশ্লিষ্টতা না থাকায় ছেড়ে দেয়া হয়েছে।
 
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাঈন উদ্দিন জানান, গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যায় মাটিরাঙা উপজেলার তাইন্দং থেকে পাঁচ গরু ব্যবসায়ী হারিবুর রহমান, ইউসুফ মিয়া, বাচ্চু মিয়া, মহিউদ্দিন ও সোহাগ একটি সিএনজিতে করে ফিরছিলেন। সিএনজিটি রামগড় উপজেলার যৌথ খামার এলাকায় পৌঁছলে একদল সন্ত্রাসী অস্ত্রের মুখে হারিবুর রহমানের কাছ থেকে ১ লাখ ৩১ হাজার ও ইউসুফের কাছ থেকে ১ লাখ টাকা ছিনিয়ে নেয়।
 
এ ঘটনায় পুলিশ রাতভর অভিযান চালিয়ে মাটিরাঙা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তসলিম উদ্দিন রুবেল ও গুইমারা থেকে ছাত্রলীগ কর্মী অশোক সেনসহ ৫ জনকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে ৩ জনকে ছেড়ে দেয়া হয়।
 
বিবার্তা/নাজিম/লিয়ন
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2018 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com