‘ষড়ষন্ত্র উন্নয়ন কর্মকাণ্ড থামাতে পারবে না’

‘ষড়ষন্ত্র উন্নয়ন কর্মকাণ্ড থামাতে পারবে না’
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৬, ১৮:১৯:৪২
‘ষড়ষন্ত্র উন্নয়ন কর্মকাণ্ড থামাতে পারবে না’
সিংড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
দেশী-বিদেশী ষড়যন্ত্র সরকারের উন্নয়ন কর্মকাণ্ড থামাতে পারবে না বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি
 
শনিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার ইটালি ইউনিয়নের বনকুড়ি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিদ্যুতায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
প্রতিমন্ত্রী বলেন, দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। আর এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে দেশী-বিদেশী ষড়ষন্ত্র হচ্ছে। কিন্তু কোনো লাভ হবে না। কারণ প্রধানমন্ত্রীর সাথে জনগণ রয়েছে। 
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণ সকল ষড়ষন্ত্র মোকাবেলা করবে বলেও মন্তব্য করেন তিনি।
 
ইটালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সাদেকুর রহমান, নাটোর পল্লী বিদ্যুত সমিতি-১ এর ডিজিএম জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, সহ সভাপতি আবদুল ওয়াদুদ মোল্লা, শেরকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আদেশ আলী, নাটোর পল্লী বিদ্যুত সমিতি-১ এর এজিএম আবু নাছের, উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।
 
বিদ্যুতায়নের ফলে বনকুড়ি গ্রামের ২২০টি পরিবার আলো পেলো।
 
এর আগে উপজেলার ডাহিয়া ইউনিয়নের বিয়াশে বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে। নতুন এ বিদ্যুৎ সংযোগে ৪৭টি পরিবার আলোকিত হলো। উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।
 
বিবার্তা/রাজু/নাজিম
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com