৯ ব্যবসায়ীর ১৫ লাখ টাকা ছিনতাই, নিখোঁজ ৫

৯ ব্যবসায়ীর ১৫ লাখ টাকা ছিনতাই, নিখোঁজ ৫
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৬, ১৮:৪২:২৬
৯ ব্যবসায়ীর ১৫ লাখ টাকা ছিনতাই, নিখোঁজ ৫
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
ঝিনাইদহের ৯ ব্যবসায়ী ঢাকায় গরু বিক্রি করে ফেরার পথে ধামরাই এলাকায় তাদেরকে পিটিয়ে ও অচেতন করে ১৫ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এখনও পাঁচ ব্যবসায়ী নিখোঁজ রয়েছেন। পুলিশ সোমবার দুপুরে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেছে।
 
আহতরা হলেন- জেলার শৈলকুপা উপজেলার রানীনগর গ্রামের ওলিয়ার রহমানের ছেলে সোহান আলী (১৭), একই গ্রামের খোরশেদ বিশ্বাসের ছেলে রায়হান (৫০) ও তার ছেলে ফরিদ (২০) ও আহম্মদ আলীর ছেলে আছির উদ্দিন। 
 
নিখোঁজ ব্যবসায়ীরা হলেন- রানীনগর গ্রামের তবিবর রহমানের ছেলে রুবেল (১৮), খলিল জোয়ারদারের ছেলে জামিরুল (৩২), আরিফ মোল্লার ছেলে আমিরুল (৩২), আছির উদ্দিনের ছেলে শাহিদুল ইসলাম (২২) ও শহর আলী বিশ্বাসের ছেলে কেরামত আলী (৪৫)।
 
ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, ভোরে ঢাকার নয়াবাজার এলাকার একটি বাজারে গরু বিক্রি করে ট্রাকে বাড়ি ফিরছিলেন ঝিনাইদহের ৯ ব্যবসায়ী। পথে দুর্বৃত্তরা তাদের পিটিয়ে ও অচেতন করে ১৫ লাখ টাকা ছিনিয়ে নেয়। এদের মধ্যে চার জনকে ধামরাই এলাকায় ফেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত ৪ জন সকালে পুলিশের সহযোগিতায় ঝিনাইদহে ফিরে আসেন। তাদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি পাঁচ জনের এখনও খোঁজ পাওয়া যায়নি বলে জানান তিনি।
 
বিবার্তা/কোরবান/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com