শৈলকুপায় সংঘর্ষে নারীসহ আহত ৫

শৈলকুপায় সংঘর্ষে নারীসহ আহত ৫
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৬, ১৯:৪৮:৩৩
শৈলকুপায় সংঘর্ষে নারীসহ আহত ৫
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নারীসহ অন্তত ৫ জন আহত হয়েছে। এসময় বেশ কয়েকটি বাড়িঘর ও দোকানপাট ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। 
 
বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
 
গ্রামবাসীরা জানান, মনোহরপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ছুন্দা গ্রামের ইউপি সদস্য শরিফুল গাজী ও পাইকপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য কালামের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। 
 
এর জের ধরে বৃহস্পতিবার দুপুরে শরিফুল মেম্বর ও সাবেক মেম্বর কালামের কর্মী সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে সাবেক মেম্বর কালামের নেতৃত্বে পাইকপাড়া ও চর ছুন্দা গ্রামের শত শত লোকজন ঢাল, ফালা, রামদা ও লাঠিসোটা নিয়ে শরিফুল মেম্বর ও তার কর্মী সমর্থকদের উপর হামলা চালায়। 
 
এসময় তারা শরিফুল, শফি, তাইজাল, খয়বার, রফিকুল, মহির ও আজিবারের বাড়িসহ ১০/১২টি বাড়িঘর ও দোকানপাট ভাংচুর করে। বাড়িঘর ভাংচুর করে ফিরে যাওয়ার সময় হামলাকারীরা নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল লুটপাট করে নিয়ে গেছে বলে শরিফুল মেম্বারের লোকজন অভিযোগ করেছে।
 
শৈলকুপা থানার সেকেন্ড অফিসার ইকবাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। তবে এ ঘটনায় থানায় এখনো কোনো মামলা হয়নি।
 
বিবার্তা/কুরবান/কাফী
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com