‘বিএনপির জন্মই স্বৈরাচারের গর্ভে’

কুষ্টিয়ায় মাহবুব উল আলম হানিফ
‘বিএনপির জন্মই স্বৈরাচারের গর্ভে’
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৬, ১৩:৪৭:০২
‘বিএনপির জন্মই স্বৈরাচারের গর্ভে’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ১০ম জাতীয় সংসদ নির্বাচন নিয়ে কথা বলার কোনো সুযোগ নেই। কারণ নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করেনি, এটা তাদের রাজনৈতিক ভুল সিদ্ধান্ত ছিল, সেই ভুল সিদ্ধান্তের কারণে আজকে তারা ছিটকে পড়েছে। 
 
তিনি বলেন, বিএনপি নিশ্চিত পরাজয় ভেবে নির্বাচনে অংশগ্রহণ করেনি। তারা ভেবেছিল নির্বাচনে অংশগ্রহণ না করে জ্বালাও পোড়াওয়ের মাধ্যমে ধ্বংসাত্মক কর্মকাণ্ড করে সরকারের পতন ঘটানো যাবে। জনগণ তাদের সেই ভুল কর্মসূচিতে সাড়া দেয়নি। আর সে কারনে তারা আজ রাজনীতি থেকে ছিটকে পড়েছে এবং সে কারণেই বিএনপি নেতারা পাগলের প্রলাপ বকছে। 
 
আজ শুক্রবার বেলা ১১টায় তার নিজ বাসভবনে নেতাকর্মীদের সাথে মতবিনিময়ের পূর্বে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 
 
বিএনপির জন্ম সর্ম্পকে বলেছেন, বিএনপির জন্মই স্বৈরচারের গর্ভে। দেশের মানুষ দেখেছে, জিয়াউর রহমান রাষ্ট্রক্ষমতা দখল করে কারফিউ জারি করে দেশটা পরিচালনা করেছেন। বিনা বিচারে সামরিক কর্মকর্তাদের ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করেছেন। এগুলো তার দলের প্রতিষ্ঠার জন্যই করেছিলেন। জিয়াউর রহমানের চেয়ে বড় স্বৈরাচারী খুনি আর কে ছিল। তার দলের সৃষ্ট মহাসচিব তিনি অন্যদলকে স্বৈরাচারী বলেন এর চেয়ে লজ্জা আর কিছু হতে পারে না। আগে নিজের চেহারা আয়না দেখে তারপর অন্যের সর্ম্পকে কথা বলার জন্য অনুরোধ করেছেন হানিফ। 
 
এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ গিয়াস উদ্দিন পিন্টু, জেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক খন্দকার ইকবাল মাহামুদ, শেখ রাসেল স্মৃতি সংসদের সাধারান সম্পাদক রাশেদুজ্জামান খান টুটুলসহ জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
 
বিবার্তা/শরীফুল/জিয়া 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com