নোয়াখালীতে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

নোয়াখালীতে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৬, ১৯:৪৪:৪৮
নোয়াখালীতে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
নোয়াখালীতে পৃথক অভিযানে অস্ত্রসহ তিন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার তাদের গ্রেফতার করা হয়। 
 
এদের মধ্যে সদর উপজেলার গোপাই গ্রাম থেকে মাইন উদ্দিন সাজু (২৯) নামে এক সন্ত্রাসীকে দেশীয় পিস্তলসহ গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার সকালে নোয়াখালী পৌরসভার গোপাই গ্রামের সাজেন্ট (অব:) মজিবুল হকের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত মাইন উদ্দিন সাজু ওই গ্রামের মজিবুল হকের ছেলে।
 
অপরদিকে, নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার কুখ্যাত সন্ত্রাসী জাকির বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আলমগীর হোসেনকে (২৫) একটি দেশীয় পাইপগান ও দুটি ধারালো ছোরাসহ গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার দুপুরে আলমগীরকে ওই উপজেলার হীরাপুর গ্রামের শাহ আলামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত আলমগীর ওই গ্রামের শাহ আলামের ছেলে।
 
অন্যদিকে, ওই উপজেলার সোনাপুর গ্রাম থেকে কুখ্যাত সন্ত্রাসী জাকিরের আরেক সহযোগী  ফিরোজ আলম সুমন (২৫) নামে এক ওয়ারেন্টভুক্ত পালাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার দুপুরে ওই উপজেলার সোনাপুর গ্রামের মুন্সি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত ফিরোজ আলম সুমন একই গ্রামের মুন্সি বাড়ির আবু তাহেরের ছেলে।
 
র‌্যাব-১১, সিপিসি-৩ কোম্পানি অধিনায়ক মেজর এ এম আশরাফুল ইসলাম জানান, সাজু, আলমগীর ও সুমন তারা তিনজনই এলাকার নামকরা সন্ত্রাসী। তাদের প্রত্যেকের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। 
 
বিবার্তা/সুমন/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com