রংপুরে ৫ ভুয়া র‌্যাব সদস্য আটক

রংপুরে ৫ ভুয়া র‌্যাব সদস্য আটক
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৬, ২২:৫৪:১৩
রংপুরে ৫ ভুয়া র‌্যাব সদস্য আটক
রংপুর ব্যুরো
প্রিন্ট অ-অ+
রংপুরের পীরগঞ্জ উপজেলা থেকে ছিনতাই হওয়া ১১ লাখ টাকা, মাইক্রোবাস, অপহৃত ব্যবসায়ী এবং পাঁচ ভুয়া র‌্যাব সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে বিক্ষুব্ধ জনতা।  সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেলে পীরগঞ্জ উপজেলার বড়আলমপুর ইউনিয়নের পাটউজির গ্রামের পাট ব্যবসায়ী আলহাজ দুলা মিয়ার ছেলে হাফিজার রহমান পীরগঞ্জ সোনালী ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর মোটরসাইকেলে বাড়ি ফিরছিল। পথিমধ্যে খালাশপীর-পীরগঞ্জ সড়কের ধনশালা গ্রামের চৌরাহাট নামক স্থানে একটি মাইক্রোবাস তার গতিরোধ করে। মাইক্রোবাসে অবস্থানরত ছিনতাইকারীরা নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে ওই ব্যবসায়ীকে মারধরের পর মাইক্রোবাসে তুলে নেয়। এ ঘটনা দেখে স্থানীয়দের সন্দেহ হওয়ায় কয়েকটি মোটরসাইকেলে লোকজন মাইক্রোবাসের পিছু ধাওয়া করে। বেপরোয়া চালানোর কারণে পথিমধ্যে মিঠাপুকুর উপজেলার সাল্টি গোপালপুর নামক স্থানে মাইক্রোবাসটি এক পথচারীকে চাপা দেয়। এ সময় স্থানীয় জনতা মাইক্রোবাসটি আটক করে। অপহৃত ব্যবসায়ী হাফিজারের চিৎকারে বিক্ষুব্ধ জনতা ছিনতাইকারীদের আটক করে। 
 
খবর পেয়ে সন্ধ্যায় পীরগঞ্জ ও মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাইক্রোবাসটি আটক, অপহৃত হাফিজার ও ছিনতাইকৃত ১১ লাখ টাকা উদ্ধারসহ পাঁচ ভুয়া র‌্যাব সদস্যকে আটক করে প্রথমে মিঠাপুকুর এবং পরে পীরগঞ্জ থানায় নিয়ে আসে। 
 
আটককৃতরা হলো- বরিশালের কোতোয়ালি থানার ডেফুলিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে হুমায়ুন কবির (২৭), মাদারীপুর সদর উপজেলার শিষখাড়া গ্রামের ইসকান হাওলাদারের ছেলে ইউসুফ হাওলাদার (৩৫), ভোলার বাংলাবাজার উপজেলা সদরের মৃত শফিকের ছেলে সাব্বির (২০), চাঁদপুরের উত্তর মতলব উপজেলার উত্তর ফতেপুর গ্রামের মৃত নেওয়াজ আলীর ছেলে মোহন আলী (৩৩) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ গ্রামের মৃত আব্দুল ওয়াহাবের ছেলে জাহাঙ্গীর আলম (২৫)। 
 
পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছিনতাইকারীদের কাছ থেকে কয়েকটি খেলনা পিস্তল, ওয়াকিটকি ও হ্যান্ডকাপ উদ্ধার করা হয়েছে।
 
বিবার্তা/আমিন/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com