মিথ্যা মামলা করে ফেঁসে গেলেন বাবা-মেয়ে

মিথ্যা মামলা করে ফেঁসে গেলেন বাবা-মেয়ে
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৬, ১৬:২৭:৪১
মিথ্যা মামলা করে ফেঁসে গেলেন বাবা-মেয়ে
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
মিথ্যা মামলা দায়ের করায় বাবা ও মেয়েকে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার দুপুরে মানবপাচার ট্রাইব্যুনালের বিচারক আবুল বাশার মুন্সী এ আদেশ দেন। 
 
পরে মিথ্যা মামলার বাদী কালিয়া উপজেলার মহিষখোলা গ্রামের নাজমুল শেখ (৫০) ও তার মেয়ে সামিরাকে (২৫) কারাগারে পাঠানো হয়। সামিরার শ্বশুরবাড়ি কালিয়া পাটেশ্বরী গ্রামে। তার স্বামী ওমানে রয়েছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।     
 
আদালত সূত্রে ও মামলার বিবরণে জানা যায়, নড়াইলের কালিয়া উপজেলার মহিষখোলা গ্রামের নাজমুল শেখ তার মেয়ে সামিরাকে পাচারের অভিযোগ এনে গত ২৪ জুলাই মানবপাচার দমন আইনে আদালতে মামলা করেন। 
 
মামলায় শরীয়তপুর জেলার জাজিরা এলাকার শাহ আলমসহ চারজনকে আসামি করা হয়। গত ৫ জুলাই কালিয়া বাজার এলাকা থেকে সামিরাকে পাচার করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়। 
 
আদালত কালিয়া থানা পুলিশকে মামলাটি তদন্তের নির্দেশ দেন। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) তদন্তকারী কর্মকর্তা কালিয়া থানার এসআই আব্দুল করিম আদালতে প্রতিবেদন দাখিল করেন।
 
ওই প্রতিবেদনে বলা হয়, ঘটনার দিন বাবার সাথে রাগ করে সামিরা তার ভাইয়ের শ্বশুরবাড়ি শরীয়তপুরে যান। পরে ভাইয়ের শ্বশুরবাড়ি থেকে সামিরাকে উদ্ধার করা হয়। হয়রানির উদ্দেশ্যে তার ভাইয়ের শ্বশুরবাড়ি এলাকার শাহ আলমসহ আসামিদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়।
 
বুধবার (২১ সেপ্টেম্বর) মামলার ধার্য তারিখে বাদী নাজমুল ও তার মেয়ে সামিরা আদালতে হাজির হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 
 
এদিকে, মিথ্যা মামলায় দায়ের করায় বাবা ও মেয়ের বিরুদ্ধে মামলা করার নির্দেশ দেন আদালত।
 
বিবার্তা/রুবেল/কাফী
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com