যশোরে ইউপি চেয়ারম্যানকে ‌‘হত্যার ষড়যন্ত্র’

যশোরে ইউপি চেয়ারম্যানকে ‌‘হত্যার ষড়যন্ত্র’
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৬, ১৮:৫৩:৪৭
যশোরে ইউপি চেয়ারম্যানকে ‌‘হত্যার ষড়যন্ত্র’
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
যশোরের বাঘারপাড়ার জহুরপুর ইঊনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল ইসলাম ওরফে দিলু পাটোয়ারী অভিযোগ করেছেন, যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিৎ কুমার রায়ের ইন্ধনে তাকে হত্যার চেষ্টা করা হচ্ছে। বুধবার দুপুরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনের তিনি এ অভিযোগ করেন।
 
সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ১৮ সেপ্টেম্বর বাঘারপাড়া থানায় দোকানপাট ভাঙচুর ও বিস্ফোরণ আইনে তিনিসহ আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে বাঘারপাড়া থানায় মামলা করেন তার বড় ভাই নুর মোহাম্মদ পাটোয়ারী। 
 
২০১১ সালের ইউপি নির্বাচনে জহুরপুর ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান তার বড় ভাই নুর মোহাম্মদ পাটোয়ারী। ওই সময় দিলু পাটোয়ারী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন এবং বিপুল ভোটে জয় লাভ করেন। 
 
সংবাদ সম্মেলনে তিনি জানান, তার জনপ্রিয়তা বিবেচনা করে সদ্যসমাপ্ত ইউপি নির্বাচনে আওয়ামী লীগ তাকে মনোনয়ন দেয়। তিনি নৌকা প্রতীক নিয়ে জয়লাভ করেন। এতে ঈর্ষান্বিত হয়ে তার ভাই ষড়যন্ত্র করতে থাকেন। এমপি রণজিৎ রায়ের সাথে হাত মিলিয়ে তাকে হত্যার চেষ্টা করা হয়। যশোরের দুটি গোয়েন্দা সংস্থা তাকে এ ব্যাপারে সতর্ক করেছে। পুলিশের কাছেও এই ব্যাপারে মৌখিক অভিযাগে দিয়েছেন তিনি।
 
দিলু পাটোয়ারী বলেন, ১৮ সেপ্টেম্বর তার বিরুদ্ধে যে মামলা হয়েছে, তাতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী রয়েছেন। ওই মামলায় যাদের সাক্ষী করা হয়েছে তারা বিএনপির নেতা। তার বিরুদ্ধে সর্ম্পণূ মিথ্যা মামলা দেয়া হয়েছে। 
 
দিলু পাটোয়ারি দাবি করেন, একটি দোকান ঘর ভাড়া নিয়ে ভাড়াটিয়া এবং দোকান মালিকের মধ্যে বিরোধের ঘটনা ঘটে। সেখানে কোন বোমাবাজি বা ভাঙচুরের ঘটনা ঘটেনি। তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা করা হয়েছে এমপির পরামর্শে। তিনি জীবণনাশের আশংকায় ভুগছেন বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন।
 
এ সময় তার সাথে ইউনিয়ন পরিষদের ১০ জন ইউপি সদস্য ছাড়াও রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর রশিদ স্বপন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তাহের পাটোয়ারী, সাধারণ সম্পাদক আহম্মদ আলী মন্ডল প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।
 
বিবার্তা/তুহিন/কাফী
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com