ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের পদ থেকে মৎস্যমন্ত্রীকে অব্যাহতি

ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের পদ থেকে মৎস্যমন্ত্রীকে অব্যাহতি
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৬, ১৬:৫৯:৪০
ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের পদ থেকে মৎস্যমন্ত্রীকে অব্যাহতি
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী অ্যাডভোকেট সায়েদুল হক এমপিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। 
 
শনিবার দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এই তথ্য নিশ্চিত করেছেন।
 
শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়ায় শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে কার্যকরী পরিষদের সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। 
 
উবায়দুল মোকতাদির চৌধুরী জানান, বিগত নাসিরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত অমান্য করে জেলা আওয়ামী লীগের সঙ্গে কোনো প্রকার সমন্বয় না করে এককভাবে প্রার্থী দেন সায়েদুল হক (এমপি)। মনোনয়ন দেয়াসহ পরবর্তীতে কেন্দ্রীয় আওয়ামী লীগ মনোনীত গুনিয়াউক ও হরিপুর ইউনিয়নের আওয়ামী লীগের প্রার্থীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে তাদের পরাজিত করানোর চেষ্টা, তাদের কর্মী সমর্থকদের পুলিশ দিয়ে হয়রানি, গ্রেফতার করানোর ঘটনায় জেলা আওয়ামী লীগের সর্বসম্মত সিদ্ধান্তে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয় তাকে। কিন্তু এ নোটিশকে তিনি আমলে না নিয়ে কোনো উত্তর দেননি। এ ঘটনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগ এনে তাকে উপদেষ্টা পদ থেকে অব্যাহতি দেয়া হয়।
 
এ ব্যাপারে মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী অ্যাডভোকেট সায়েদুল হকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার এপিএস মিজানুর রহমান জানান, স্যার ব্যস্ত আছেন। 
 
বিবার্তা/নাজিম/লিয়ন
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com