লালমনিরহাটে ছাত্রলীগ নেতা খুনের ঘটনায় মামলা

লালমনিরহাটে ছাত্রলীগ নেতা খুনের ঘটনায় মামলা
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৬, ১৮:৩০:৪১
লালমনিরহাটে ছাত্রলীগ নেতা খুনের ঘটনায় মামলা
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
লালমনিরহাটে ছাত্রলীগ নেতা মশিউর রহমান মুশফিক (২৩) হত্যার ঘটনায় তিনজনের বিরুদ্ধে আদিতমারী থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। শনিবার সকালে নিহতের চাচা আকতার হোসেন আদিতমারী থানায় এ মামলা করেন। 
 
এ ঘটনায় পুলিশ হেফাজতে আটক থাকা কুড়িগ্রামের বড়ভিটা এলাকার আব্দুল্লাহর ছেলে রাজিন আহমেদ রাহি (১৯) ও লালমনিরহাট সদর উপজেলার কলেজবাজার এলাকার আব্দুর রশীদের ছেলে মেহেদি হাসান রুবেলকে (২০) এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তবে মূলহোতা আদিতমারী উপজেলার ভাদাই (খোলাহাটি) এলাকার মৃত আহসান হাবীবের ছেলে নাজিম উদ্দিনকে (২২) এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।
 
আদিতমারী থানার উপপরিদর্শক (এসআই) শাহীন আকতার জানান, ২২ সেপ্টেম্বর নাজিম উদ্দিনের কাছে পাওনা টাকা নিতে আসেন মুশফিকসহ তার দুই বন্ধু রাজিন ও রুবেল। পাওনা টাকা নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে নাজিম ধারালো অস্ত্র দিয়ে মুশফিককে হত্যা করে পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন মেহেদি ও রাজিনকে আটক করে পুলিশে দেয়।
 
আদিতমারী থানার ওসি হরেষশ্বর বর্মণ জানান, পুলিশ হেফাজতে আটক রাজিন ও রুবেলকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। অপর আসামি নাজিম উদ্দিনকে গ্রেফতারের চেষ্টা চলছে।
 
বিবার্তা/জিন্না/নাজিম
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com