নোয়াখাীতে হামলায় আহত যুবকের মৃত্যু

নোয়াখাীতে হামলায় আহত যুবকের মৃত্যু
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৬, ০০:৪৯:৪৪


নোয়াখাীতে হামলায় আহত যুবকের মৃত্যু
নোয়াখালি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ফরহাদ হোসেন (২২) নামে এক যুবক মারা গেছেন।
 
শনিবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
 
নিহত ফরহাদ উপজেলার নাওতলা গ্রামের মহিব উল্যাহর ছেলে।
 
নিহতের বাবা মহিব উল্যাহ জানান, গত ১৮ সেপ্টেম্বর রাতে বাড়ি আসার পথে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় আওয়ামী লীগ নেতা হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র ও হকিস্টিক নিয়ে রিকশার গতিরোধ করে ফরহাদকে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে।
 
পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল নেয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সাতদিন চিকিৎসাধীন থাকার পর শনিবার সন্ধ্যায় ঢামেক হাসপাতালে ফরহাদ মারা যান।
 
সোনাইমুড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আফম বাবু চেয়ারম্যান জানান, একটি মোবাইল ফোন কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ফরহাদ হোসেন নামের এক যুবক নিহত হয়েছেন। তবে কার নেতৃত্বে হামলা হয়েছে তা তিনি জানেন না।  
 
সোনাইমুড়ী থানার ওসি ইসমাঈল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, নিহতের বড় ভাই মাসুদ বাদী হয়ে ২০জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
 
বিবার্তা/সুমন/ইফতি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com