স্কুলছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন ৩ শিক্ষক

স্কুলছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন ৩ শিক্ষক
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৬, ০৬:০৩:৩৭
স্কুলছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন ৩ শিক্ষক
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
সাভারে ইব্রাহিম খলিল (১৪)নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে গুরুত্বর আহত করেছেন তিন শিক্ষক। তাকে গুরুতর আহতাবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ইব্রাহিম খলিল সাভার পৌর এলাকার শহীদ ক্যাডেট একাডেমির সপ্তম শ্রেণির ছাত্র।শনিবার দুপুরে ওই স্কুলের আবাসিক ভবনে এ ঘটনা ঘটে।
 
ঘটনার পর থেকে ওই স্কুলের শিক্ষকরা পলাতক রয়েছেন।খবর পেয়ে সাভার মডেল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছলেও কাউকে গ্রেফতার করতে পারেনি।
 
স্কুলের একাধিক শিক্ষার্থী ও আহত ছাত্রের বাবার সঙ্গে কথা বলে জানা গেছে, ইব্রাহিম খলিল সাভার পৌর এলাকার ব্যাংক কলোনি মহল্লায় শহীদ ক্যাডেট একডেমি স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র। সে ওই স্কুলের আবাসিক ভবনে থেকে লেখাপড়া করে। শনিবার দুপুরে স্কুলের আবাসিক ভবনের নিচতলায় সহপাঠিদের সঙ্গে খেলছিল ইব্রাহিম। এসময়  তার ছোড়া একটি  সুড়কির টুকরো লেগে সহপাঠী সালমান কপালে আঘাত পায়।  এই অপরাধে ওই স্কুলের অধ্যক্ষ রফিকুল ইসলামের নির্দেশে সহকারী শিক্ষক শহীদুল ইসলাম ও রায়হান হোসেন তাকে ওই ভবনের তিনতলার একটি কক্ষে নিয়ে যান। কক্ষের দরজা বন্ধ করে ওই দুই শিক্ষক ইব্রাহিম খলিলকে  ধরে রাখেন। আর অধ্যক্ষ রফিকুল ইসলাম তাকে বেত দিয়ে পেটাতে থাকেন। তার পেটানো শেষ হলে  ওই দুই শিক্ষকও ইব্রাহিমকে পিটিয়ে গুরুত্বর আহত করেন। এতে ইব্রাহিম বাম-পায়ের হাটুতে মারাত্মক আঘাত পায়। খবর পেয়ে  স্বজনরা এসে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
 
এ ঘটনার পর পরই ওই শিক্ষকরা  গা ঢাকা দেন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে গ্রেফতার করতে পারেনি।
 
এব্যাপারে সাভার উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাসুদুজ্জামান বলেন, ‘ইব্রাহিমের বাম-পায়ের হাটুতে প্রচণ্ড আঘাত লেগেছে।  সে পা সোজা বা নড়াচড়া করতে পারছে না। এছাড়া তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।’
শহীদ ক্যাডেট একাডেমির সহকারী পরিচালক মোহাম্মদ সায়েম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন।
 
এ ব্যাপারে সাভার থানার ওসি এস এম কামরুজ্জামান বলেন,‘ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কোনও অভিযোগ পাইনি।’ অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।
 
বিবার্তা/ইফতি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com