দিল্লি­ ফিরে গেলেন সেই প্রেমিক

দিল্লি­ ফিরে গেলেন সেই প্রেমিক
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৬, ২১:৩৩:৪৯
দিল্লি­ ফিরে গেলেন সেই প্রেমিক
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
যশোর কোতোয়ালি থানার পুলিশে হাতে আটক দিল্লির সেই প্রেমিক আহম্মেদ রেজাকে ভারতে ফেরত পাঠানো হয়েছে। রবিবার সন্ধ্যায় তাকে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। রাত ৮টার দিকে তাকে ভারতে পাঠানো হয়। 
 
পোর্ট থানার ওসি অপূর্ব হাসান এবং কোতোয়ালি থানার এসআই জিয়ারত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
 
এদিকে দিল্লি থেকে যশোরে আসা ওই প্রেমিক আহমেদ রেজা হোটেলেই আত্মহত্যার চেষ্টা করেন বলে জানা গেছে। কারণ, যশোরে এসে তিনি জানতে পারেন, ফেসবুকে সম্পর্ক হওয়া তার প্রেমিকা বিবাহিত, এক সন্তানের জননী। তাই মনের কষ্টে তিনি হোটেলেই আত্মহত্যার চেষ্টা করেন। 
 
এসআই জিয়ারত হোসেন জানিয়েছেন, আহমেদ রেজা ভারতের নতুন দিল্লির ডালকাবাদ এক্সটার্নাল ২৪ নম্বর গলির আহমেদ আলীর ছেলে। বছর দেড়েক ধরে তিনি ফেসবুকে বন্ধুত্ব করেন। এরপর উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। 
 
গত শুক্রবার সন্ধ্যার দিকে তিনি বেনাপোলে হয়ে যশোরে আসেন। তার প্রেমিকের সাথে কথা বলে আরএস আবাসিক হোটেলে উঠেন। সেখানে তিনি জানতে পারেন তার প্রেমিকা বিবাহিত। তিনি এক পুলিশ সদস্যের মেয়ে এবং আনসার সদস্যের স্ত্রী। তার একটি সন্তানও আছে। 
 
এ কথা জানতে পেরে তিনি হোটেলেই আত্মহত্যার চেষ্টা করেন। এসময় হেটেলে ছিলেন একটি জাতীয় গোয়েন্দা বাহিনীর সদস্যরা। তারা বিষয়টি দেখেন। 
 
ভারতীয় যুবক আত্মহত্যার চেষ্টা করছেন শুনে তারা তাকে আটক করে কোতোয়ালি থানা পুলিশে সোপর্দ করেন। পুলিশ ওই যুবকের প্রেমিকাকে ডেকে হোটেলে নেন এবং তাকেও আটক করে থানায় নেয়া হয়। এরপর ওই যুবক সম্পর্কে আরো খোঁজ খবর নেয়া হয়। 
 
এসআই জিয়ারত হোসেন আরো জানান, রবিবার সন্ধ্যায় বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে ওই যুবককে হস্তান্তর করা হয়। পরে তাকে ভারতে পাঠানো হয়। মেয়েটিকেও ছেড়ে দেয়া হয়েছে।
 
বিবার্তা/তুহিন/কাফী
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com