সাভারে বাস ডাকাতি

সাভারে বাস ডাকাতি
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৬, ১৫:০৩:১৪
সাভারে বাস ডাকাতি
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
সাভারের আশুলিয়ায় যাত্রীবাহী বাসে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা  বাসের সব যাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন লুটপাট করেছে। বাধা দেয়ায় ডাকাতরা এ সময় ওই বাসের অন্তত পাঁচজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে। সোমবার ভোররাতে আশুলিয়ার বাইপাইল এলাকায় এ ঘটনা ঘটেছে।
 
বাসযাত্রীরা জানায়, তারা আশুলিয়ার বাইপাইল থেকে শান্তি পরিবহন নামের একটি বাসে খাগড়াছড়ি যাওয়ার উদ্দেশে রওনা দেয়। বাসটিতে গারো আদিবাসী যাত্রীরা ছিল। পরে বাসটি নবীনগর এলাকায় পৌঁছালে একদল ডাকাত যাত্রীবেশে বাসে উঠে বাসের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনসহ কয়েকলক্ষ টাকার মালামাল লুটপাট করে যাত্রীদেরসহ বাসটি বাড়ইপাড়া এলাকায় রেখে  পালিয়ে যায়। বাধা দেয়ায় এ সময় ডাকাতরা ওই বাসের অন্তত পাঁচজনকে পিটিয়ে আহত করে। খবর পেয়ে পুলিশ বাসটিসহ আহতদের উদ্ধার করে আশুলিয়া থানায় নিয়ে আসে।
 
এদিকে সোমবার ভোররাতে সাভারের গেণ্ডায় এক সাংবাদিকের বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। একই দিনে বাসে ও বাড়িতে ডাকাতির ঘটনায় সাভার ও আশুলিয়ায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।
 
এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বলেন, ‘বাসে ডাকাতি হলে আমি কি করবো।’ এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।
 
বিবার্তা/শরিফুল/জেমি/জিয়া
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com