বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৬, ১১:৩০:৪৬
বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
বাগেরহাটে বাসের ধাক্কায় আজিম সিকদার নামে এক ভ্যান আরোহী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে দুজন। মঙ্গলবার সকালে বাগেরহাট-খুলনা সড়কের শহরের আদালতের সামনে এই দুর্ঘটনা ঘটে। 
 
স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। পুলিশ বাসটিকে আটক করতে পারলেও চালক পালিয়ে যায়। আজিম বাগেরহাটের কচুয়া উপজেলার বারইখালি গ্রামের প্রয়াত ইমাম সিকদারের ছেলে।
 
হাসপাতালে নিহতের ভাই আলমগীর সিকদার, একই গ্রামের ভ্যানচালক সোহরাব শেখ ও বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য সাইদুর রহমানকে ভর্তি করা হয়েছে।
 
বাগেরহাট ট্রাফিক বিভাগের উপপরিদর্শক (এসআই) মো. ইমরান হোসেন বলেন, সকাল পৌনে নয়টার দিকে বাগেরহাট বাসস্ট্যান্ড থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া বাসটি ঘটনাস্থলে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ভ্যানরিকশা ও একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ভ্যান আরোহী দুই সহোদরসহ চারজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেয়া হলে আজিম সিকদারকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি আটক করা হয়েছে তবে চালক পালিয়ে গেছে। হতাহতরা সবাই বাগেরহাট আদালতে তাদের ব্যক্তিগত কাজে এসেছিলেন।
 
বিবার্তা/জেমি/জিয়া
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com