এবার নৈশ কোচে ডাকাতি

এবার নৈশ কোচে ডাকাতি
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৬, ১২:২৪:৩১
এবার নৈশ কোচে ডাকাতি
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
সাভারে সোমবার একটি বাড়িতে ও একটি যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনার রেশ কাটতে না কাটতেই মঙ্গলবার আবার একটি নৈশ কোচে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসময় নৈশ কোচের সকল যাত্রীর হাত পা বেধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মুল্যবান মালামাল লুটপাট করে।
 
সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মঙ্গলবার সকালে সাভার হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
 
যাত্রীরা জানায়, সোমবার রাতে তারা বেনাপোল থেকে ঢাকার মতিঝিলে আসার জন্য ঈগল পরিবহন নামে একটি নৈশ কোচে ওঠে। পরে বাসটি যশোর পৌঁছলে ঈগল কাউন্টার থেকে সাতজন যাত্রীবেশী ডাকাত ওঠে। পরে তারা বাসের সকল যাত্রীর হাত পা বেধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন লুটপাট করে ঢাকা আরিচা মহাসড়কের কোনো স্থানে নেমে যায়।
 
এ সময় ডাকাতি করতে বাধা দেওয়ায় বাসের সুপার ভাইজারকে ছুরিকাঘাত করে ড্রাইভার ও হেলপারকে পিটিয়ে আহত করে ডাকাতরা। পরে ডাকাতরা নেমে গেলে বাস যাত্রীরা সাভার হাউওয়ে থানা পুলিশকে বিষয়টি জানায়। মঙ্গলবার সকালে পুলিশ হাইওয়ে থানার সামনে বাসটি আটক করে।
 
এদিকে গতকাল আশুলিয়ার নবীনগর এলাকায় একটি যাত্রীবাহী বাস ও সাভারে একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। বাস যাত্রীরা এ সময় আরো অভিযোগ করে বলেন যাত্রীবাহী বাসে ডাকাতি হলেও পুলিশ কোনো ব্যবস্থা নিচ্ছে না। তাই এত ঘন ঘন ডাকাতি হচ্ছে।
 
এ বিষয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম ক্যামেরার সামনে কথা বলতে রাজি হয়নি। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
 
বিবার্তা/শরীফুল/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com