সরকারি জায়গা দখল করে দোকান নির্মাণ

সরকারি জায়গা দখল করে দোকান নির্মাণ
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৬, ১৮:১৩:২০
সরকারি জায়গা দখল করে দোকান নির্মাণ
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+
রাজশাহীর মোহনপুরে সড়কের পাশের সরকারি জায়গা দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলা সদরের বরইকুড়ি এলাকায় দোকানটি যেখানে নির্মাণ করা হচ্ছে, সেখানেই একটি গার্লস কলেজ রয়েছে। এ পথ দিয়েই যাতায়াত করেন কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।
 
স্থানীয়দের আশঙ্কা, কলেজ গেটে দোকান নির্মাণ হলে সেখানে বখাটেদের আড্ডা জমবে। আর যৌন হয়রানির শিকার হবেন ছাত্রীরা। এমন আশঙ্কায় দোকানের নির্মাণ বন্ধে গত কয়েকদিন আগে স্থানীয়রা উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
সরকারি জায়গা দখল করে দোকান নির্মাণ
এলাকার প্রায় অর্ধশত ব্যক্তির স্বাক্ষরিত ওই অভিযোগপত্রে বলা হয়েছে, তানোর-মোহনপুর সড়কের বরইকুড়ি গ্রামে আজাহার আলী নামে এক ব্যক্তি সরকারি জায়গা দখল করে দোকান নির্মাণ করছেন। কিন্তু ওই দোকান ঘরটির পাশেই মোহনপুর গার্লস কলেজের প্রধান ফটক। এ পথ দিয়েই যাতায়াত করেন কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা। কিছুদিন আগে আজাহার আলী সেখানে দোকান নির্মাণ শুরু করলে গ্রামবাসী ও কলেজ কর্তৃপক্ষ বাধা দেন। এতে তার নির্মাণ আটকে যায়। কিন্তু কোরবানীর ঈদের ছুটিকে সুযোগ হিসেবে নিয়ে আজাহার আলী আবারও তার নির্মাণ কাজ শুরু করেছেন।
 
মোহনপুর গার্লস কলেজের অধ্যক্ষ আবদুল মালেক বলেন, দোকানটি নির্মাণ হলে কলেজে যাতায়াতের পথে বাধা সৃষ্টি হবে। কলেজের ছাত্রীরাও বখাটেদের উত্ত্যক্তের শিকার হতে পারে। তাই দোকান নির্মাণের কাজ বন্ধ করে দেয়ার জন্য প্রশাসনের কাছে দাবি জানান তিনি।
 
এ ব্যাপারে জানতে চাইলে আজাহার আলী বলেন, আমি দোকান নির্মাণ করবোই। পরে প্রশাসন ভেঙে ফেললে ফেলবে। সেটি তাদের বিষয়।
 
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আলমগীর কবির বলেন, অভিযোগ পেয়েছি। সরেজমিনে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
 
বিবার্তা/রিমন/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2018 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com