সিলেটে তিন ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

সিলেটে তিন ব্যাংক কর্মকর্তা গ্রেফতার
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৬, ০১:২১:৪৫
সিলেটে তিন ব্যাংক কর্মকর্তা গ্রেফতার
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+
সিলেটে সিটি ব্যাংকের জিন্দাবাজার শাখার সাবেক ব্যবস্থাপকসহ চাকরিচ্যুত তিন সদস্যকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
 
গ্রাহকের প্রায় ২০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে বুধবার  বিকেলে  এ তিন কর্মকর্তাকে পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করে দুদক।
 
গ্রেফতারকৃতরা হলেন- সিটি ব্যাংক লিমিটেডের সাবেক ভাইস প্রেসিডেন্ট ও জিন্দাবাজার শাখার  ব্যবস্থাপক (বর্তমানে চাকরিচ্যুত) মো. মুজিবুর রহমান (৫৮), সাবেক ক্যাশ ইনচার্জ মো. গিয়াস উদ্দিন (৪৮) ও সাবেক কাস্টমার সার্ভিস অফিসার ও বর্তমানে এক্সিম ব্যাংক সিলেট শাখার এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ সাজ্জাদুর রহমান (৩৮)।
 
মুজিবুরকে বাগবাড়ি, সাজ্জাদুরকে জিন্দাবাজার ও গিয়াসকে বন্দরবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাদের বর্তমানে কোতোয়ালি মডেল থানা হেফাজতে রাখা হয়েছে।  এ তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার   ওসি সোহেল আহমদ।
 
দুদকের সিলেটের উপ পরিচালক রেভা তালুকদার বলেন, যুক্তরাজ্য প্রবাসী সৈয়দ আখলাক মিয়া নামে এক গ্রাহকের হিসাব থেকে প্রায় ২০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ করেন ওই তিন কর্মকর্তা। পরে ওই ঘটনায় ব্যাংকের সাত কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের হয়।
 
তদন্তে অভিযোগের সত্যতা পেয়ে বুধবার তিন কর্মকর্তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত অপর চারজনকে গ্রেফতারের চেষ্টা চলছে জানান দুদক কর্মকর্তা।
 
বিবার্তা/ইফতি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2018 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com