দুর্গাপূজায় নরসিংদীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা

দুর্গাপূজায় নরসিংদীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৬, ১৮:০১:০২
দুর্গাপূজায় নরসিংদীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
আর মাত্র কয়েকদিন পরই শুরু হচ্ছে হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। এ বছর নরসিংদী জেলার ৬টি উপজেলার ৩১৭টি পূজা মণ্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। যা গত বছরের চেয়ে ১৬টি বেশি। নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দীপক কুমার সাহা এ তথ্য জানান।
 
এদিকে এই উৎসবকে ঘিরে যে কোনো ধরনের নাশকতা এড়াতে নরসিংদী জেলা পুলিশের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
 
জেলা পুলিশ সুপার আমেনা বেগম বলেন, সাম্প্রতিক দেশব্যাপি জঙ্গি হামলার বিষয়টি মাথায় রেখে প্রশাসনের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মণ্ডপগুলোতে সিসি ক্যামেরা স্থাপনের পাশাপাশি পুলিশ, র‌্যাব ও আনসার সদস্য মোতায়েন করা হবে, থাকবে স্বেচ্ছাসেবকরাও। মণ্ডপে আসা প্রতিটি ব্যক্তির দেহ তল্লাশির ব্যবস্থা রাখা হয়েছে। তাছাড়া কেউ যাতে সাথে ব্যাগ বহন না করে সে বিষয়ে নির্দেশনা রয়েছে। 
 
নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দীপক কুমার সাহা বলেন, মণ্ডপগুলোর নিরাপত্তায় প্রশাসনের পক্ষ থেকে যে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাতে আমরা সন্তুষ্ট। আশা করি শান্তিপূর্ণভাবে আমরা আমাদের উৎসবটি শেষ করতে পারবো। 
 
বিবার্তা/শরীফ/পলাশ/নাজিম
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com