স্কুলছাত্রীকে ধর্ষণের পর মাটিচাপা

স্কুলছাত্রীকে ধর্ষণের পর মাটিচাপা
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৬, ২১:৫২:৩৭
স্কুলছাত্রীকে ধর্ষণের পর মাটিচাপা
ছবি : প্রতীকী
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
স্কুলছাত্রীকে ধর্ষণের পর মাটিচাপা দিয়ে নৃশংসভাবে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সিলেটের কানাইঘাটে এ ঘটনা ঘটেছে। পুলিশ বৃহস্পতিবার বিকেলে পাহাড়ের চূড়া থেকে ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে।
 
নিহত সুলতানা বেগম (১০) কানাইঘাটের এরালিগুল গ্রামের তেরাব আলীর মেয়ে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 
 
পুলিশ জানায়, ওই স্কুলছাত্রীকে গত রবিবার স্কুল থেকে আর বাড়ি ফিরে আসেনি। পরে তাকে খোঁজাখুঁজি করে না পাওয়ায় গত বুধবার তার বাবা কানাইঘাট থানায় একটি সাধারণ ডায়েরি করেন। 
 
বৃহস্পতিবার সকালে পুলিশ তার কয়েকজন সহপাঠীকে জিজ্ঞাসাবাদ করে। এসময় তারা জানায়, বড়খেওড় গ্রামের আবুল হোসেন তাকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ধরে নিয়ে যায়। 
 
পুলিশ আবুল হোসেনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে ওই স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করে আবুল। এরপর তার মরদেহ বাড়ির পাশে পাহাড়ের চূড়ায় মাটিচাপা দেয়া হয়েছে বলেও জানায় আবুল। 
 
কানাইঘাট থানার ওসি হুমায়ূন কবির জানান, বিকেল ৫টার দিকে ওই পাহাড়ের চূড়ায় গিয়ে মাটিচাপা অবস্থায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়। ধর্ষণের আলামতও পাওয়া গেছে। 
 
এ ঘটনায় আবুল হোসেনসহ তিনজনকে গ্রেফতার দেখানো হয়েছে। ধর্ষণের জন্য মেয়েটিকে পাহাড়ে তোলা হয়েছিল, পরে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে এটিই কারণ বলে পুলিশ নিশ্চিত হয়েছে।
 
বিবার্তা/রোকন/কাফী
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2018 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com