লালমনিরহাটে যুবককে পিটিয়ে হত্যা

লালমনিরহাটে যুবককে পিটিয়ে হত্যা
প্রকাশ : ০১ অক্টোবর ২০১৬, ১৬:৩৯:১৫
লালমনিরহাটে যুবককে পিটিয়ে হত্যা
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় চুরির অভিযোগ আটক মোজাম্মেল হক (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার সকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার দিবাগত রাতে গণপিটুনির শিকার মোজাম্মেলকে সকালে হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। তিনি হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী গ্রামের মৃত সপিয়ার রহমানের ছেলে।
 
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কালীগঞ্জ উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের এমপি মোড়ের আফজাল উদ্দিনের ছেলে এমজি তানভির সাবুর বাড়িতে শুক্রবার রাতে চুরি করতে গিয়ে আটক হন মোজাম্মেল। পরে ওই বাড়ির লোকজন তাকে বেদম মারধর করে ঘরে আটকে রাখে। শনিবার সকালে স্থানীয়দের চাপে মোজাম্মেলকে মুমূর্ষু অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সকাল ৯টার দিকে হাসপাতালে মৃত্যু হয় মোজাম্মেলের। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।
 
কালীগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের কেউ এসে অভিযোগ দিলে মামলা নেয়া হবে। হামলাকারীদের আটক করতে পুলিশ চেষ্টা করছে বলেও তিনি জানান।
 
বিবার্তা/জিন্না/পলাশ/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2018 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com