সাভারে কুপিয়ে জখম

সাভারে কুপিয়ে জখম
প্রকাশ : ০২ অক্টোবর ২০১৬, ১১:০১:৩৫
সাভারে কুপিয়ে জখম
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় সাভার সাব রেজিস্ট্রার অফিসের আমিনুল ইসলাম নামের (৩৫) এক নকল নবিসকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

শনিবার গভীর রাতে সাভার মডেল থানার কয়েক গজ দূরে সাভার সাব রেজিস্ট্রার অফিসের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানার কয়েকগজ দূরে এ ঘটনা হওয়ায় ওই এলাকায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

আহত আমিনুলের ভাই ইমরান জানান, তার ভাই আমিনুলের কাছ থেকে কয়েকদিন ধরে সন্ত্রাসীরা কয়েক লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে রাতে সাব রেজিস্ট্রার অফিসের সামনে আমিনুলকে একা পেয়ে সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে জখম করে। এ সময় তার কাছে থাকা কয়েক হাজার টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় তারা। পরে তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসে। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আহত ওই নকল নবিস সাভারের ব্যাংক কলোনি এলাকায় সামছুল মিয়ার বাড়িতে ভাড়া থাকতো বলে জানা গেছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

বিবার্তা/শরিফুল/জেমি/নিশি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com