মুক্তিপণ আদায়কালে নারীসহ আটক ৪

মুক্তিপণ আদায়কালে নারীসহ আটক ৪
প্রকাশ : ০২ অক্টোবর ২০১৬, ২১:৩৯:৩৫
মুক্তিপণ আদায়কালে নারীসহ আটক ৪
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+
রাজশাহীতে প্রেমের ফাঁদে ফেলে আবদুর রহিম নামে এক ব্যবসায়িকে জিম্মি করে দেড় লাখ টাকা মুক্তিপণ আদায়কালে এক নারীসহ চারজনকে আটক করেছে র‌্যাব।
 
রবিবার সকালে রাজশাহী মহানগরীর ডিঙাডোবা এলাকা থেকে জিম্মি আবদুর রহিমকে উদ্ধারের সময় তাদের আটক করা হয়।
 
আবদুর রহিম জেলার গোদাগাড়ী উপজেলার কাশিমপুর গ্রামের লোকমান আলীর ছেলে।
 
আটকরা হলেন- নগরীর ডিঙাডোবা এলাকার আবদুর রাজ্জাকের স্ত্রী শোভা খাতুন (২৩), ভদ্রা এলাকার শহর আলীর ছেলে মো. জাহিদ (৩০), শিরোইল এলাকার খালেক মাতবরের ছেলে আকবর আলী (১৮) এবং একই এলাকার আইয়ুব আলীর ছেলে মো. ডলার (১৯)।
 
রবিবার বিকেল ৫টায় র‌্যাব-৫ এর সদর দফতরে এক সংবাদ সম্মেলনে আটককৃতদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়।
 
সংবাদ সম্মেলনে র‌্যাব-৫ এর স্কোয়াড্রন লিডার কেবিএম মোবাশ্বের রহিম জানান, সম্প্রতি প্রতারকচক্রের মূলহোতা শোভা খাতুনের সঙ্গে ব্যবসায়ী আবদুর রহিমের মোবাইলে পরিচয় হয়। এরপর আবদুর রহিমকে প্রেমের ফাঁদে ফেলে শনিবার শোভা তাকে তার বাসায় ডাকেন। রহিম সরল বিশ্বাসে তার বাসায় যান।
 
ওই বাসায় আগে থেকেই অপেক্ষায় ছিলেন জাহিদ, আকবর ও ডলার। তারা রহিমকে জোর করে ওই বাসায় আটকে রাখেন। এরপর তারা ভয়ভীতি দেখিয়ে শোভা খাতুনের সঙ্গে মোবাইলে তার অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে।
 
পরে তারা রহিমের ভাইয়ের সঙ্গে মোবাইলে যোগাযোগ করে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে রহিমকে প্রাণে মেরে ফেলাসহ অশ্লীল ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়। রহিমের পরিবার বিষয়টি র‌্যাবকে জানায়। অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৫ এর রাজশাহী রেলওয়ে কলোনি ক্যাম্পের একটি অপারেশন দল শোভার বাসায় অভিযান চালিয়ে আবদুর রহিমকে উদ্ধার করে। এ সময় শোভাসহ ওই চারজনকেও আটক করা হয়।
 
বিবার্তা/রিমন/পলাশ/নাজিম
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com