ঘরে ঘরে তথ্যপ্রযুক্তি চাষ করতে হবে

ঘরে ঘরে তথ্যপ্রযুক্তি চাষ করতে হবে
প্রকাশ : ১৭ জুলাই ২০১৬, ২৩:১৯:৪১
ঘরে ঘরে তথ্যপ্রযুক্তি চাষ করতে হবে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শের সৈনিকেরা, ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন সারথিরা- অনুগ্রহ করে তথ্য প্রযুক্তির জ্ঞান ভালভাবে রপ্ত করুন।

এরদোগানের আদর্শ সমর্থন করি না।বাংলাদেশের যুদ্ধাপরাধিদের প্রতি তার সমর্থনকে ঘৃনা করি। তুরস্কে অভ্যুথ্যান প্রচেষ্টার পর রাজধানী থেকে ৬০০ কি.মি. দূর অবকাশযাপন কেন্দ্র থেকে তার মোবাইল ফোনের ফেসটাইম অ্যাপস ব্যবহার করে একটি ভিডিও বার্তা সি-এন-এন এর তুর্কি সংস্করনে প্রচারের মাধ্যমে রাজপথে দলের সমর্থকদের জড়ো করে কার্যতঃ  অভ্যুথ্যান ব্যর্থ ও পরে টুইটারে বার্তা দিয়ে সারারাত রাজপথ দখলে রাখেন।

পঁচাত্তরের পনের আগস্ট যদি স্মার্টফোন আর তথ্যপ্রযুক্তির বর্তমান অবস্থা থাকত, একটি ভিডিও বার্তার মাধ্যমে রাজপথ দখল করে তথাকথিত অভ্যুত্থান ব্যর্থ করা যেত, সাথে সাথে খুনি মোস্তাক-জিয়া-রশীদ-ফারুক-ডালিম-মহিউদ্দীন ও তাদের দোসরদের ফাঁসি রাজপথেই কার্যকর করা যেত।

তথ্যপ্রযুক্তির সঠিক ব্যবহার করতে জানলে অনেক ভাল কিছুই করা সম্ভব। অন্যথায় তথ্যপ্রযুক্তির অপব্যবহার করে বিএনপি - জামাত জংগিরা দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করবে, অর্থনীতির প্রভুত ক্ষতি করবে, পরিকল্পিত ভাবে বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করবে।

পূর্বপুরুষরা ঘরে ঘরে কৃষি চাষ করতেন
এখন ঘরে ঘরে তথ্যপ্রযুক্তি চাষ করতে হবে।
জয় বাংলা
জয় বঙ্গবন্ধু
শেখ হাসিনা দীর্ঘজীবি হোন

লিয়াকত শিকদারের ফেসবুক থেকে

বিবার্তা/মৌসুমী
 
 

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com