জঙ্গি কামরান ৬ দিনের রিমান্ডে

জঙ্গি কামরান ৬ দিনের রিমান্ডে
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৬, ২৩:২০:০৩
জঙ্গি কামরান ৬ দিনের রিমান্ডে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
গুলশান হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তামিম চৌধুরীর ঘনিষ্ঠ সহযোগী সালাহ উদ্দিন কামরানকে (৩০) ছয়দিনের রিমান্ড দিয়েছেন আদালত। রাজধানীর কল্যাণপুরে জঙ্গি হামলার ঘটনায় সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা মামলায় তাকে রিমান্ডে নেয়া হয়েছে। 
 
বৃহস্পতিবার ঢাকার সিএমএম আদালতে তাকে হাজির করে সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক জাহাঙ্গীর আলম। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাহমুদুল হাসান ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেন।
 
এর আগে বুধবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী স্টেশন রোড থেকে তাকে আটক করা হয়।
 
ডিএমপি মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগের সিনিয়র সহকারী কমিশনার (এসি) এ এসএম হাফিজুর রহমান জানান, বুধবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী স্টেশন রোড থেকে তাকে আটক করা হয়।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সালাহ উদ্দিন কামরান জানায়, সে কল্যাণপুরের তাজ মঞ্জিলে (জাহাজ বিল্ডিং) নিহত আবু হাকিম নাঈমের ঘনিষ্ঠ ছিল। চলতি বছরের মে মাসে ঢাকায় আসে এবং কল্যাণপুর থেকে গ্রেফতার জঙ্গি রিগানের কাছে জঙ্গি বিষয়ক প্রশিক্ষণ নেয়।
 
পুলিশের তদন্তে জানা যায়, সালাহ উদ্দিন কামরান গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলার মাস্টারমাইন্ড নিহত তামিম চৌধুরীর ঘনিষ্ঠ ছিল। দীর্ঘদিন ধরে নব্য ধারার বা নিউ জেএমবির আদর্শ ও কর্মকাণ্ডকে গতিশীল ও উৎসাহী করতে প্রচার-প্রচারণা চালিয়ে আসছিল সে।
 
বিবার্তা/রোকন/কাফী
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com