জাবিতে বাংলা বিভাগের আয়োজনে বই মেলা

জাবিতে বাংলা বিভাগের আয়োজনে বই মেলা
প্রকাশ : ২০ মার্চ ২০১৬, ২০:১২:১৮
জাবিতে বাংলা বিভাগের আয়োজনে বই মেলা
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বাংলা সংসদের আয়োজনে আগামী ২৪ মার্চ থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রকাশনা উৎসব, শিল্প-সাহিত্য-সংস্কৃতি বিষয়ক সেমিনার, ‘বাংলা বিভাগ স্বাধীনাতা বই মেলা ২০১৬’ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। রবিবার দুপুর আড়াইটায় বাংলা সংসদের আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বই মেলার আহ্বায়ক ও বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. তারেক রেজা। 
 
কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে সপ্তাহব্যাপী অনুষ্ঠিত এ মেলার উদ্ধোধন করবেন উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম।  সকাল ১১টা থেকে শুরু হয়ে মেলা চলবে রাত আটটা পর্যন্ত। মেলায় দেশের প্রধান প্রধানসহ প্রায় ৪০টি প্রকাশনী সংস্থা অংশগ্রহণ করবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।
 
এ বিষয়ে বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. আবু দায়েন বলেন, ‘বই জ্ঞান চর্চার সাথে সম্পৃক্ত। তাই বাংলা বিভাগ তৃতীয় বারের মতো আয়োজন করছে এই মেলা। আশা করছি বাংলা বিভাগের আয়োজিত এই মেলা বিশ্ববিদ্যালয়ের মেলা হবে এবং আগামীতে বিশ্ববিদ্যালয় এই মেলার আয়োজন করবে।  মেলার আকর্ষণ বাড়াতে কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে প্রতিদিন সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। এতে শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন অংশগ্রহণ করবে।
 
বিবার্তা//আবু তাহের//মাজহার
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com